বিনোদন

তৃতীয় সপ্তাহে হল বেড়েছে অপু-জয়ের

ঈদের তৃতীয় সপ্তাহে এসে হল বেড়েছে জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও জয় চৌধুরী অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার। বর্তমানে ২৭টি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। এ তথ্য নিশ্চিত করেছেন চিত্রনায়ক জয় চৌধুরী নিজেই।

তিনি বলেন, ‘দর্শকরা সবসময়ই ভালো কনটেন্ট দেখতে পছন্দ করেন। আর এই ঈদে দেখার মতো একটি ছবি ‘প্রেম প্রীতির বন্ধন’। ঈদে কম সংখ্যক সিনেমা হলে মুক্তি পেলেও তৃতীয় সপ্তাহে অনেকগুলো হল পেয়েছি আমরা। কৃতজ্ঞ তাদের প্রতি, যারা কনটেন্ট পছন্দ করে এখন সর্বোচ্চ সংখ্যক হলে আমাদের সিনেমা চালাচ্ছেন।’

অপু-জয় ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ। রোমান্টিক ঘরানার সিনেমাটি নির্মাণ করেছেন নির্মাতা সোলায়মান আলী লেবু। সিনেমাটি প্রযোজনা করেছে উপমা কথাচিত্র। বর্তমানে দেশের ২৭টি প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি।

উল্লেখ্য, তৃতীয় সপ্তাহে দেশের ২৫টি সিনেমা হলে চলছে ‘লিডার, আমিই বাংলাদেশ’। আর ১৮টি সিনেমা হলে চলছে ‘কিল হিম’ এবং ১৫টিতে ‘লোকাল’।

‘প্রেম প্রীতির বন্ধন’ যে সব হলে চলছে :
নিউ গুলশান (জিনজিরা), সত্যবতী (শেরপুর), সোনালী (টেকেরহাট, মাদারীপুর), বৈশাখী (কালুখালী, রাজবাড়ী), ভাই ভাই (সখিপুর, টাঙ্গাইল), ভিক্টোরিয়া (শ্রীমঙ্গল), পূর্ণিমা (কোম্পানীগঞ্জ), লাবনী (সাতক্ষীরা), ছন্দা (হাসনাবাদ) বিলাপ (সাভার), রংধনু (নজীরপুর, নওগা), মনিকা (শায়েস্তাগঞ্জ), মোহন (হবিগঞ্জ), সবুজ (চরফ্যাশন) ঝংকার (বকশিগঞ্জ) ভাই ভাই (দেওয়ানগঞ্জ) মিলন (মাদারীপুর) মনসী (ওলিপুর) রুপসী (ভোলা) সাধনা (রাজবাড়ী), রাজিয়া (নাগরপুর), আনন্দ (গুরুদাসপুর), শাপলা (শ্রীপুর, গাজীপুর), মল্লিকা (উল্লাপাড়া), বাণী (চর আলেকজান্ডার), মাধবী (মধুপুর) ও ক্লিউপেট্রা (ধুনট, বগুড়া)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button