বিনোদন

সালমানকে হত্যার হুমকি, অভিযুক্তের বিরুদ্ধে লুকআউট নোটিস জারি

গত মার্চ মাসে বলিউড অভিনেতা সালমান খানের কাছে হত্যার হুমকি দিয়ে মেইল আসে। এরপর থেকেই নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয় অভিনেতার। বাতিল করা হয় একাধিক শো। এবার মুম্বাই পুলিশের পক্ষ থেকে অভিযুক্তের নামে লুকআউট নোটিস জারি করা হল।

জানা গেছে, মার্চ মাসে যিনি সালমান খানকে হত্যার হুমকি দিয়ে মেইল পাঠিয়েছিলেন তার নাম গোল্ডি ব্রার।

বহুদিন ধরেই সাল্লু ভাইজানকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। এতদিন এই বিষয়ে কিছু না বললেও অবশেষে মুখ খুললেন অভিনেতা। আপ কী আদালত শোতে তিনি নিজের ওয়াই প্লাস ক্যাটাগরির সুরক্ষা নিয়ে কথা বলেন। তিনি জানান, হত্যার হুমকি পেলে মুম্বাই পুলিশ তাকে নিরাপত্তার জন্য এই সুরক্ষা দিয়েছে।

সালমান তার বক্তব্যে বলেন, “ইন্সিকিউরিটির তুলনায় সুরক্ষা অনেক ভালো। এখন সাইকেল চালিয়ে রাস্তা দিয়ে কোথাও যাওয়া সম্ভব নয়। কিন্তু সেটার থেকে বড় কথা আমি যখন কোথাও যাই, সুরক্ষার জন্য আমার সঙ্গে এত লোক, গাড়ি থাকে যে অন্য লোকেদের তাতে অসুবিধা হয়। লোকজন অদ্ভুত দৃষ্টিতে আমার দিকে তাকায়। কিন্তু আমি আমার ভক্তদের জানাতে চাই আমার জীবন নিয়ে একটা অনিশ্চয়তা আছে বলেই এই ব্যবস্থা।”

তিনি ওই শোতে আরও বলেন, “আমাকে যা যা করতে বলা হয়েছে আমি ঠিক সেটাই করছি। ‘কিসি কা ভাইজান কিসি কি জান’ ছবিতে একটা ডায়লগ আছে ওরা ১০০ বার ভাগ্যের জোরে বাঁচতে পারে। আমি একবার। তাই আমায় সতর্ক থাকতে হয়।”

কিন্তু একই সঙ্গে তার আশপাশে নিরাপত্তার জন্য সারাক্ষণ এত বন্দুক দেখেও তিনি মাঝে মধ্যে ভয় পেয়ে যান বলেও জানান সালমান।

তিনি বলেন, “আমি যেখানেই যাই এখন পুরো সিকিউরিটি নিয়ে যাই। আমি জানি যা হওয়ার সেটা হবেই সে আমি যত যা-ই করি না কেন। আমি বিশ্বাস করি ঈশ্বর আছেন। কিন্তু তার মানে এটা নয় যে আমি একা একা ঘুরে বেড়াব। কিন্তু আজকাল আমার সঙ্গে এত সিকিউরিটি থাকে, ওদের বন্দুক থাকে যে আমি নিজেই অনেক সময় ভয় পেয়ে যাই।”

ঈদের সময় মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাইজান কিসি কি জান’ ছবি। এতে তার সঙ্গে পূজা হেগড়ে, ভূমিকা চাওলা, পলক তিওয়ারি প্রমুখকে দেখা গেছে। আগামীতে তাকে টাইগার-৩ ছবিতে দেখা যাবে ক্যাটরিনা কাইফের সঙ্গে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button