শীর্ষ নিউজ

যুক্তরাষ্ট্রের ভিসা নীতির ফলে বিএনপি নেতাদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে : ইঞ্জিনিয়ার সবুর

সেপ্টেম্বর, ২০২৩ (বাসস) : আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, যুক্তরাষ্ট্র ভিসা নীতি কার্যকর করার ঘোষণার পর থেকেই বিএনপির নেতাদের কপালে চিন্তার ভাঁজ পরেছে।
তিনি বলেন, ‘নির্বাচন নিয়ে বিএনপি-জামায়াতের নেতারা যে ষড়যন্ত্রে মেতেছে তা যুক্তরাষ্ট্রের ভিসানীতির ফলে ভেস্তে যাবে। ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। নির্বাচন হবে দেশের সংবিধান অনুযায়ী, গণতান্ত্রিক উপায়ে। আর সেই নির্বাচনে আবারো জনগণের ভোটে জননেত্রী শেখ হাসিনাই ক্ষমতায় আসবে।’
আজ রোববার কুমিল্লার তিতাস উপজেলার ১নং সাতানী ইউনিয়নে উন্নয়ন প্রচারপত্র বিতরণ ও জনসংযোগকালে ইঞ্জিনিয়ার সবুর এসব কথা বলেন।
বিএনপির উদ্দেশ্যে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বলেন, ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। মানুষের কাছে যান। ষড়যন্ত্র করে, পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার স্বপ্ন দেখবেন না। পেছনের দরজা দিয়ে কখনো ক্ষমতায় আসতে পারবেন না। ক্ষমতায় আসতে হলে জনগণের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় আসতে হবে।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আব্দুল মান্নান জয়, তিতাস উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক তোফাজ্জল হোসেন ভূঁইয়া, তিতাস উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুন্সি মজিবুর রহমান এ সময় তার সঙ্গে ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button