খেলা

এশিয়া কাপ: ভারতকে আগেভাগেই একাদশ জানিয়ে দিল পাকিস্তান

শ্রীলঙ্কায় প্রায় প্রতিদিনই বৃষ্টি হচ্ছে। বৃষ্টি মাথায় নিয়ে খেলা হচ্ছে এশিয়া কাপের। পাল্লেকেলেতে বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে গ্রুপ পর্বের ভারত-পাকিস্তান ম্যাচ। এবার সুপার ফোরে আজ রবিবার মুখোমুখি ভারত ও পাকিস্তান। দুই ক্রিকেট পরাশক্তির ম্যাচটি হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে। রোহিত শর্মার ভারত ও বাবর আজমের পাকিস্তানের হেভিওয়েট ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টায়।

এদিকে, ভারতের বিরুদ্ধে মাঠে নামার একদিন আগেই নিজেদের একাদশ ঘোষণা করে দিয়েছে পাকিস্তান। বাংলাদেশ ম্যাচের একাদশ নিয়েই ভারতের বিপক্ষে নামছে তারা। একাদশে আছেন চার পেসার- শাহিন আফ্রিদি, নাসিম শাহ, হ্যারিস রউফ ও পেস অলরাউন্ডার ফাহিম আশরাফ। অফ ফর্মে থাকলেও একাদশে টিকে গেছেন ওপেনার ফখর জামান।

পাকিস্তানের একাদশ: ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, ইফতিখার আহমেদ, শাদাব খান, ফাহিম আশরাফ, শাহিন আফ্রিদি, নাসিম শাহ ও হ্যারিস রউফ।

উল্লেখ্য, এশিয়া কাপে একদিন আগে একাদশ ঘোষণা করে দেওয়ার ট্রেন্ড চালু করেছে পাকিস্তান। নেপাল ম্যাচ দিয়ে ওই যাত্রা শুরু করে তারা। পরের দুই ম্যাচে অর্থাৎ গ্রুপ পর্বে ভারত ও সুপার ফোরের প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে একদিন আগে একাদশ জানিয়ে দিয়েছিল পাকিস্তান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button