খেলা

আর্জেন্টাইন গঞ্জালেজকে ফিওরেন্টিনা থেকে দলে নিল জুভেন্টাস

 

তুরিন, ২৬ আগস্ট ২০২৪ (বাসস/এএফপি) : ফিওরেন্টিনা থেকে জুভেন্টাসে পাড়ি জমিয়েছেন নিকোলাস গঞ্জালেজ। ৩৩ মিলিয়ন ইউরোতে তিনি জুভেন্টাসের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। এর মাধ্যমে নতুন কোচ থিয়াগো মোত্তার অধীনে দল শক্তিশালী করার প্রয়াস অব্যাহত রেখেছে তুরিনের জায়ান্টরা।
এক বিবৃৃতিতে জুভেন্টাসের পক্ষ থেকে বলা হয়েছে, আর্জেন্টিনার উইঙ্গার গঞ্জালেজ এক বছরের ধারে আট মিলিয়ণ ইউরো মূল বেতনের সাথে বোনাস ও অন্যান্য সুযোগ সুবিধা মিলিয়ে মোট ৩৩ মিলিয়ণ ইউরোতে চুক্তিবদ্ধ হয়েছেন।
ফিওরেন্টিনাতে তিন বছর কাটানোর পর ২৬ বছর বয়সী গঞ্জালেজ দল বদলের সিদ্ধান্ত নিয়েছেন। গত দুই ইউরোপা কনফারেন্স লিগ ও ২০২৩ ইতালিয়ান কাপে রানার্স-আপ হয়েছিল ফিওরেন্টিনা।
আর্জেন্টিনার হয়ে ৩৯ ম্যাচ খেলে পাঁচ গোল করেছেন গঞ্জালেজ। গত দুই কোপা আমেরিকা শিরোপা জয়ে তিনি আলবিসেলেস্তের হয়ে অনবদ্য ভূমিকা রেখেছেন।
আগামী সপ্তাহে রোমার বিপক্ষে তার জুভেন্টাসের জার্সিতে অভিষেক হতে পারে। এই সময়ের মধ্যে জুভেন্টাস পোর্তোর থেকে এক বছরের ধারে ৯ মিলিয়ন ইউরোতে ফ্রান্সিসকো কনকেইকাওকে দলে নিতে পারে। এবারের গ্রীষ্মে ইতোমধ্যেই জুভেন্টাস দলে ভিড়িয়েছে ডগলাস লুইজ ও খেপরেন থুরামকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button