শীর্ষ নিউজ

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত

গোপালগঞ্জ, ২০ মার্চ ২০২৪ (বাসস): জেলার মুকসুদপুরে একটি যাত্রীবাস বাস বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসকে চাপা দিলে ঘটনাস্থলে পাঁচজন মাইক্রোবাস যাত্রী নিহত হন। গুরুতর আহত অপর তিনযাত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ বুধবার সকাল ১০টার পরে এ দুর্ঘটনা ঘটে।
মুকসুদপুর থানার ওসি আশরাফুল আলম জানিয়েছেন, বরিশাল থেকে ঢাকাগামী গ্লোবাল পরিবহনটি মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া ডোমরাকান্দি নামক স্থলে আসলে ঢাকা থেকে টেকেরহাট একটি মাইক্রোবাসকে চাপা দেয়। এতে মাইক্রোবাসের ড্রাইভার ও চারজন নারীসহ পাঁচজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন ঢাকা পল্লবী এলাকার সালমা জামান (৩৫)। অন্য নিহতের বয়স ৫০ থেকে ৫৫ বছরের মধ্যে ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা বরিশাল মহাসড়কের উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমড়াকান্দি নামক স্থানে ঢাকাগামী গ্লোবাল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও ঢাকা থেকে টেকেরহাটগামী একটি যাত্রীবাহী মাইক্রোবাসটিকে চাপা দিলে মাইক্রোবাসের সম্মুুখভাগ দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ড্রাইভার ও চারজন নারী ঘটনাস্থলেই নিহত ও তিনজন আহত হয়েছে খবর পেয়ে মুকসুদপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করে।
ভাংগা হাইওয়ে পুলিশের এস আই নোমান ও মাদারীপুর ফায়ার সার্ভিসের উপ পরিচালক শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button