শীর্ষ নিউজসংগঠন সংবাদ

চৌগাছায় বাল্যবিয়ে প্রতিরোধে ‘তারুণ্যের কণ্ঠ’

যশোরের চৌগাছা উপজেলায় বাল্যবিয়ে প্রতিরোধে ‘তারুণ্যের কণ্ঠ’ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে বাংলাদেশ বেতারের আয়োজনে বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক অনুষ্ঠান ‘তারুণ্যের কণ্ঠ’ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইরুফা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান।

অনুষ্ঠানে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, সহকারী প্রোগ্রামার, উপজেলার কয়েকটি কলেজ ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও সাংবাদিকরা অংশ নেন।

অংশীজনরা বাল্যবিবাহ প্রতিরোধে নানামুখী কার্যক্রমের কথা জানান।

প্রধান অতিথি বলেন, বাল্যবিবাহ আমাদের জন্য অত্যন্ত ক্ষতিকর। আমাদের সবাইকে কাজ করতে হবে বাল্যবিবাহ প্রতিরোধে। আসুন সম্মিলিতভাবে বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করি।

বাংলাদেশ বেতারের তারুণ্যের কণ্ঠ প্রোগ্রামের উপস্থাপক সজীব দত্ত জানান, অনুষ্ঠানটি গত আট বছর ধরে পরিবার পরিকল্পনা অধিদফতরের আই.ই.এম ইউনিটের আর্থিক সহযোগিতায় জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল বাংলাদেশ বেতার সারাদেশে আয়োজন করে চলেছে। আগামী ১৮ নভেম্বর শনিবার রাত ৮টা ১০ মিনিটে পরিচালক বশির উদ্দিনের নির্দেশনায় উপ-পরিচালক আমিরুল ইসলামের তত্ত্বাবধানে সহকারী পরিচালক তোফাজ্জল হোসেনের প্রযোজনায় বাংলাদেশ বেতার ঢাকা ক ও এফএম ১০৬ মেগাহার্টজ এ তারুণ্যের কণ্ঠ প্রচার হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button