আঞ্চলিকশীর্ষ নিউজ

যশোরের শ্রেষ্ঠ ওসি কামাল হোসেন ভূঁইয়া


মালিক উজ জামান, যশোর ; যশোর জেলার শ্রেষ্ঠ পুলিশ অফিসারের খেতাব অর্জন করেছেন স্থলবন্দর তথা বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূঁইয়া। এ নিয়ে তার ঝুলিতে খেতাব যোগ হলো সর্ব সাকুল্যে চার বার। মাদক চোরাচালান রোধ এবং আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখায় তিনি পরপর চার বার পদক ছিনিয়ে নেন। যশোর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার তাকে এই সম্মাননা সনদ প্রদান করেন।
পোর্টথানার ওসি মোঃ কামাল হোসেন ভূঁইয়া চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বেনাপোল পোর্ট থানায় যোগদান করার পর থেকে মাদক, সন্ত্রাসী দমন, অস্ত্র উদ্ধার, কমিউনিটি পুলিশিং, ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক বিভিন্ন কর্মকান্ড সুষ্ঠুভাবে পালন করায় জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে মনোনীত হন বলে জেলা পুলিশের দপ্তর থেকে জানা গেছে।
সন্মাননা সনদ পেয়ে ওসি কামাল হোসেন ভূঁইয়া জানান, শ্রেষ্ঠ ওসির পুরস্কার পাওয়ায় জনগণের হয়ে কাজ করার দায়িত্ব আরও বেড়ে গেল তার উপর। এই মর্যাদা যেন ধরে রাখতে পারি, সাধারণ জনগণের আস্থা অর্জনে আরও নতুন নতুন উদ্যোগ নেব। থানায় এসে কোনো মানুষ যাতে পুলিশ সম্পর্কে খারাপ ধারনা পোষন না করেন সে ব্যাপারে সর্ব্বোচ সর্তকতা অবলম্বন করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button