শীর্ষ নিউজ

যুবলীগ নেতা শফিকুল ইসলাম জুয়েল উপজেলা চেয়ারম্যান হয়ে স্মার্ট যশোর সদর গড়তে চান

মানবিক যুবলীগ নেতা শফিকুল ইসলাম জুয়েল যশোর সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে যশোরবাসীর সেবা করতে অপেক্ষায় রয়েছেন। বঞ্চিত যশোরের সকল গ্রামকে তিনি বঙ্গবন্ধকন্যা শেখ হাসিনার পল্লী নগরায়নের আলোকে সাজাতে চান। প্রতিটি গ্রামে থাকবে হাতের নাগালে যত নাগরিক সুবিধা। এ জন্য তিনি মুখিয়ে আছেন। এবার একটি প্রানবন্ত উপজেলা নির্বাচন হবে বলে তার অগাধ বিশ্বাস নির্বাচন কমিশনের উপর।

যশোরের মানবিক যুবলীগ নেতা শফিকুল ইসলাম জুয়েল সদর উপজেলার আসন্ন নির্বাচনে অংশ গ্রহন করতে চান। তিনি যশোর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসাবে গনসংযোগ করছেন। ইসি স্থানীয় সরকারের আওতায় উপজেলা নির্বাচনী তফশিল ঘোষনা করেছে। এর পর থেকেই প্রার্থীরা শহরের মহল্লা মহল্লা ও গ্রামে গ্রামে গনসংযোগ শুরু করেছেন।

জেলা যুবলীগ নেতা শফিকুল ইসলাম জুয়েল যশোর শহরের ৪নং ওয়ার্ড পুরাতনকসবার বাসিন্দা। তার পিতা বীর মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম (টুকু)। তার মাতা যশোর পৌরসভার বার বার নির্বাচিত সাবেক কমিশনার প্রয়াত জনপ্রিয় নারী প্রতিনিধি জাহানারা ইসলাম জরিনা খাতুন। তার বোন জারিনা আক্তার জলি এখন যশোর ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর হিসাবে দায়িত্ব পালন করছেন।

শফিকুল ইসলাম জুয়েল বলেন, নির্বাচিত হয়ে যশোর কি করে যেন জনপ্রতিনিধিদের চোখের আড়ালে চলে যায়। সারা দেশে যখন জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ডিজিটাল থেকে স্মার্টে যাত্রাকালীন সময়ে ব্যাপক সার্বজনীন উন্নয়ন হচ্ছে তখন যশোর তার বাইরে। এটি যশোরের সন্তান হিসাবে তাকে পীড়া দেয়। যখন তিনি দেখেন গ্রাম গুলো অন্ধকারময় রাতে তিনি বেজায় কষ্ট পান। কেননা শেখ হাসিনা তথা বাংলাদেশ আওয়ামীলীগ সরকার বিদ্যুতে শতভাগ লোডশেডিং মুক্ত দেশ ঘোষনা করেছেন।

উপজেলা চেয়ারম্যান হতে পারলে তিনি পাড়ায় পাড়ায় সন্ত্রাস, অনিয়মরোধে উদ্যোগী হবেন। তার ভিশনের মধ্যে থাকবে যশোর সদর উপজেলার সকল গ্রামে ও পৌরসভায় সকল মহল্লায় নিরাপদ সড়ক ও সমাজ ব্যবস্থা প্রনয়ন। বাংলাদেশ আওয়ামীলীগ তথা যুবলগের হয়ে স্থানীয় পর্যায়ে স্বচ্ছ রাজনৈতিক বলয় তৈরিতেও তিনি ভূমিকা রাখবেন। খুন সন্ত্রাসে কোন মায়ের কোল যেন খালি না হয়- সেদিকে তার জোর নজর থাকবে। তিনি নান্দ্যনিক যশোর বি-নির্মাণে জোর সম্মিলিত ভূমিকাও রাখবেন যদি যশোর সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হতে পারেন।

শফিকুল ইসলাম জুয়েল বলেন, তিনি সদা যশোর কে শেখ হাসিনার উন্নয়ন প্লাটফর্মে একই ধারায় রাখতে চান। এজন্য নাগরিক আনুকুল্য আশা করেন। উপজেলা চেয়ারম্যান জনতার সেবা প্রদানে একটি দারুন প্লাটফর্ম বলেও তিনি মতামত প্রকাশ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button