বিশেষ খবর

নারায়ণগঞ্জে স্বামী-স্ত্রী হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদ্ণ্ড

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আলোচিত স্বামী ও স্ত্রীকে হত্যা মামলায় ছয়জনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এ রায় ঘোষণা করেন।

রায় ঘোষণার সময় ছয় আসামির মধ্যে আরিফুল ইসলাম (৩০), জামাল হোসেন (২০) ও সুমন (৩১) আদালতে উপস্থিত ছিলেন। এসময় পলাতক ছিলেন সুমন, লোকমান ও শফিক।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান রায় জানান, ২০০৯ সালের ১১ আগস্ট রূপগঞ্জ উপজেলার গঙ্গানগর গ্রামে আব্দুর রহমান ও তার স্ত্রী খাদিজা বেগমের সঙ্গে পারিবারিক বিরোধ দেখা দেয়। এতে আব্দুর রহমান তার স্ত্রী খাদিজাকে হত্যা করতে ছয় খুনিকে ১০ হাজার টাকায় ভাড়া করেন। এতে খুনিরা খাদিজাকে ডেকে নিয়ে একটি নির্জন স্থানে নেয়। সেখানে আব্দুর রহমান খুনিদের দিয়ে খাদিজাকে গণধর্ষণের পর হত্যা করে লাশ ডোবায় গুম করে রাখে।

এরপর ভাড়া করা ১০ হাজার টাকা খুনিদের না দেওয়ায় একই সময় খুনিরা স্বামী আব্দুর রহমানকেও খুন করে একই স্থানে রাখে। স্বামী আব্দুর রহমান ও খাদিজার লাশ ডোবা থেকে উদ্ধারের পর খাদিজার বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় আদালত ১২ জনের সাক্ষ্য গ্রহণ করে ভাড়াটিয়া ওই ছয় খুনির ফাঁসির রায় ঘোষণা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button