চট্টগ্রামলাইফস্টাইল

রোগীদের সেবায় শিশু হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক এখন চট্রগ্রামে

 

 [চট্টগ্রাম৮ জুন, ২০২]- এভারকেয়ার হসপিটাল ঢাকা’র ক্লিনিক্যাল অ্যান্ড ইন্টারভেনশনাল পেডিয়াট্রিক কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ও কো-অর্ডিনেটর ডা. তাহেরা নাজরিন আসছেন বন্দরনগরী চট্টগ্রামে। তিনি আগামী ১৩ ও ১৪ জুন (সোম-মঙ্গল), ২০২২ তারিখ সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এ রোগী দেখবেন।

ডা. তাহেরা নাজরিন শিশুর জন্মগত হার্টের ছিদ্রের চিকিৎসায় দেশের অন্যতম সেরা একজন চিকিৎসক। ডিভাইসের মাধ্যমে এট্রিয়াল সেপ্টাল ডিফেক্ট (এএসডি), ভেনট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট (ভিএসডি), পেটেন্ট ডাক্টাস আর্টারিওসাস (পিডিএ) চিকিৎসায় তিনি বিশেষ দক্ষতাসম্পন্ন। এছাড়া, বেলুনের মাধ্যমে সরু ভাল্ভ ও অ্যাওর্টা নিরাময়ে পালমোনারি ভাল্ভুলার স্টেনোসিস, অ্যাওর্টিক ভাল্ভুলার স্টেনোসিস, কোয়ার্কটেশন অব অ্যাওর্ট্রা চিকিৎসায়ও তার অনন্য অভিজ্ঞতা রয়েছে।

চট্টগ্রামে আসা প্রসঙ্গে, ডা. তাহেরা নাজরিন বলেন, “চট্টগ্রাম আসা ও এখানকার লোকেদের সেবা দেওয়ার সুযোগ পেয়ে আমি খুব আনন্দিত। আশা করি, সকলের প্রয়োজন মতো সেবা ও চিকিৎসা-পরামর্শ প্রদান করতে পারবো।”

বিস্তারিত জানতে ও অ্যাপয়েন্টমেন্টের জন্য কল করুন ১০৬৬৩ নাম্বারে। শিশুর হার্টে জন্মগত ও অন্যান্য সমস্যায় বিশ্বমানের চিকিৎসা সেবা নিশ্চিত করতে আজই যোগাযোগ করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button