অর্থ ও বাণিজ্যলাইফস্টাইলসংগঠন সংবাদ

ঈদে পাওয়া যাবে ফ্রি ৫০ হাজার টাকার জীবন বীমা কভারেজ

[ঢাকা, ১১ জুন, ২০২৩] ঈদুল আজহায় দেশের মধ্যে ভ্রমণকারী গ্রাহকদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে ৫০,০০০ টাকাপর্যন্ত অতিরিক্ত জীবন বীমা কভারেজ প্রদান করছে মেটলাইফ বাংলাদেশ। বাংলাদেশে এ ধরণের উদ্যোগ এটিই প্রথম।

মেটলাইফের সক্রিয় বীমা  পলিসি রয়েছে এমন যে কোনো গ্রাহক মৃত্যু , দুর্ঘটনা এবং অক্ষমতার ক্ষেত্রে অতিরিক্ত বীমা  কভারেজ পাবেন। কভারেজটি পেতে গ্রাহকদের কোনও অতিরিক্ত প্রিমিয়াম দিতে হবে না। এর ফলে, সক্রিয় বীমা পলিসিধারী গ্রাহকরা তাদের বিদ্যমান পলিসি থেকে প্রযোজ্য বীমা  কভারেজ ছাড়াও আরও ৫০ হাজার টাকা পর্যন্ত আর্থিক সুবিধা পাবেন। কভারেজ প্রদানের সময়সীমা হবে ২৩ জুন থেকে ৩ জুলাই।

মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, “ঈদ দেশের সবার জন্য একটি উৎসবের আমেজ তৈরি করে। ঈদের সময় বিপুল সংখ্যক মানুষ তাদের প্রিয়জনের সঙ্গে ঈদ কাটানোর জন্য দেশের বিভিন্ন জেলায় বেড়াতে যান এবং অনেকেই দুর্ঘটনায় পড়েন । এ আনন্দঘন মুহূর্তে দেশেরমানুষের পাশে আছে মেটলাইফ। এ উদ্যোগ আমাদের গ্রাহকদের যাত্রাকে স্বাচ্ছন্দ্যদায়ক করবে এবং তাঁদের দুশ্চিন্তামুক্ত রাখতে সাহায্য করবে।একইসাথে,হজযাত্রীরাও অতিরিক্ত বীমা কভারেজেরএইসুবিধা পাবেন।”

সক্রিয় তাকাফুল পলিসিধারী গ্রাহক, যারা আসন্ন হজ পালনের জন্য ভ্রমণ করছেন তারাও একই ধরনের দুর্ঘটনার জন্য  ৫০ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত বীমা  কভারেজ সুবিধা পাপাবেন। গ্রাহক যেদিন হজ লনের উদ্দেশ্যে দেশ ত্যাগ করবেন, সেদিন থেকে পরবর্তী ৪৩ দিন পর্যন্ত এ কভারেজ সুবিধা গ্রহণের সুযোগ থাকবে।

অতিরিক্ত বীমা  কভারেজ পেতে গ্রাহকদের  মেটলাইফের থ্রিসিক্সটি হেলথঅ্যাপের মাধ্যমে নিবন্ধন করতে হবে অথবা ১৬৩৪৪ নম্বরে মেটলাইফের কল সেন্টারে যোগাযোগ করতে হবে। অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যাবে । বিস্তারিত তথ্য এবং শর্তাবলী থ্রিসিক্সটি হেলথ অ্যাপ এবং ওয়েবসাইটে পাওয়া যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button