আঞ্চলিকসংগঠন সংবাদ

বোয়ালখালীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

আজ (১৫ আগস্ট ২০২২) একুশে পদকপ্রাপ্ত উপমহাদেশের প্রখ্যাত ঢোলবাদক কিংবদন্তি লোকশিল্পী বিনয়বাঁশী জলদাস এর স্মরণে প্রতিষ্ঠিত লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান ও দেশের অন্যতম সংগঠন বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে যথাযথ মর্যাদায় স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী। সোমবার সকাল ১০টায় বোয়ালখালী উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, বিশেষ প্রার্থনা, এবং এক মিনিট নীরবতা পালন এর মধ্য দিয়ে বঙ্গবন্ধু ও পনের আগস্টের সকল শহীদের আত্মার শান্তি কামনা করে নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি প্রণব রাজ বড়ুয়া, শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা পরিচালক ও সাধারণ সম্পাদক শিল্পী শ্রী বিপ্লব জলদাস, সহ-সাধারণ সম্পাদক বকুল বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক আশুতোষ দাস, সাংস্কৃতিক সম্পাদক খোরশেদ আলম চৌধুরী, সিনিয়র সদস্য কালিপদ দাস, সুজন বড়ুয়া প্রমুখ। বিজ্ঞপ্তি
ছবির ক্যাপশন : পনের আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করছেন বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button