বিনোদন

শাহরুখকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগেন গৌরী?

প্রায় ৩০ বছরের দাম্পত্য জীবন অভিনেতা শাহরুখ খান এবং গৌরী খানের। ২০০৫ সালে গৌরী খান করন জোহরের টক শো ‘কফি উইথ করনে’ সুজান খানের সঙ্গে হাজির হয়েছিলেন। সেখানেই গৌরীকে প্রশ্ন করা হয়েছিল, এত নারীদের থেকে মনযোগ পান শাহরুখ, তিনি কখনও ‘নিরাপত্তাহীন’ বোধ করেন কি না? এই প্রশ্ন শুনে খানিক বিরক্তি প্রকাশ করেছিলেন গৌরী।

শো চলাকালীন করন জিজ্ঞাসা করেছিলেন, “শাহরুখ প্রতিদিন সুন্দরী নারীদের সঙ্গে দেখা করেন, তাদের সঙ্গে শুটিং করেন, তাদের সঙ্গে ফিচার ফিল্ম তৈরি করেন। গৌরী কি নিরাপত্তাহীনতায় ভোগেন?”

জবাবে গৌরী বলেছিলেন, “প্রথমত, আমি বিরক্ত হই যখন কেউ আমাকে এই প্রশ্নটি করে। আমি প্রতিদিন ঈশ্বরের কাছে প্রার্থনা করি, যদি আমরা দু’জন একসঙ্গে না থাকতাম, যদি ওকে অন্য কারও সঙ্গে থাকতে হয়, ঈশ্বর আমাকেও অন্য কাউকে খুঁজে দিন। ও সুদর্শন এটা সত্যি। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি এবং আমি এটি বলতে চাই। আমি অনুভব করি, যদি ও অন্য কারও সঙ্গে থাকতে চায়, আমি তাহলে ওর সঙ্গে থাকতে চাই না। আমি বলব, ঠিক আছে, দারুণ! আমাকেও অন্য কারও সঙ্গে যেতে দাও।”

বেশ কয়েক বছর ডেট করার পর ১৯৯১ সালে বিয়ে করেন গৌরী ও শাহরুখ। ১৯৯৭ সালে তাদের বড় ছেলে আরিয়ানের জন্ম হয়। ২০০০ সালে মেয়ে সুহানার জন্ম। ২০১৩ সালে সবচেয়ে ছোট আব্রাম আসে তাদের কোল আলো করে। মেয়ে সুহানা, জোয়া আখতারের ‘দ্য আর্চিস’এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। এই ছবি দিয়ে প্রযোজক বনি কাপুর এবং প্রয়াত অভিনেতা শ্রীদেবীর কন্যা খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দারও অভিষেক হবে।

সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবিতে শাহরুখকে দেখতে পাবেন ভক্তরা। ছবিতে আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম এবং আশুতোষ রানা প্রমুখ। সব ঠিক থাকলে আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। নয়নতারার সঙ্গে পরিচালক অ্যাটলির ছবি ‘জওয়ান’এও রয়েছেন শাহরুখ। এরপর তাপসী পান্নুর সঙ্গে ‘ডানকি’তে দেখা যাবে শাহরুখকে। ছবিটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button