শীর্ষ নিউজ

চাঁচড়ায় দূবৃত্ত ছুরিকাঘাতে নিহত যুবক সাতক্ষীরা সুলতানপুরের মোস্তাফিজুর


মালিক উজ জামান, যশোর : যশোরের চাঁচড়ায় দূর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত যুবকের পরিচয় মিলেছে। তার নাম মোস্তাফিজুর রহমান। তিনি সাতক্ষীরা জেলার সদর উপজেলার সুলতানপুর শাহাপাড়া গ্রামের আব্দুল্লাহ আল মামুনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির ওসি রুপন কুমার সরকার।
নিহতের স্ত্রী জান্নাতুল জানান, খুলনার একটি ফিড কোম্পানিতে চাকরি করতেন মোস্তাফিজুর রহমান। রোববার সকাল সাতটায় বাসা থেকে বের হয়ে খুলনায় অফিসে যান। খুলনা থেকে অফিসিয়াল কাজে ঝিনাইদহ যান। ধারণা করা হচ্ছে ঝিনাইদহ থেকে ফেরার পথে তাকে হত্যা করা হয়েছে। তিনি আরো জানান, এসময় সাথে তার সহকর্মী রবিউল ইসলাম ছিলেন। হঠাৎ করেই তার মোবাইল বন্ধ পাওয়া যায়। সোমবার (৫ সেপ্টেম্বর) ভোররাতে জানতে পারেন যশোরের চাঁচড়া এলাকায় মোস্তাফিজুর রহমানকে খুন হয়েছে। লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। পরে তিনি হাসপাতালে এসে মোস্তাফিজুর কে দেখতে পান। রোববার বিকেলে চাঁচড়া চেকপোষ্টে সন্ত্রাসীরা মোস্তাফিজুর কে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। অজ্ঞাত হিসেবে তার লাশ হাসপাতালে মর্গে রাখা হয়।
কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, আর্থিক লেনদেনের কারণে মোস্তাফিজুর রহমান খুন করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে অন্তর মন্ডল নামের এক যুবককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button