শীর্ষ নিউজ

বিএনপি নেতা বুলুর ওপর হামলা

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ঢাকা ফেরার পথে কুমিল্লা মনোহরগঞ্জের বিপুলাসার বাজারে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকতউল্লাহ বুলুর ওপর হামলার ঘটনা ঘটেছে। আজ শনিবার এই হামলার ঘটনা ঘটেছে।

আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় আনা হচ্ছে। হামলায় আরও আহত হয়েছেন বিপুলাসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরীফ হোসেন।

স্থানীয় সূত্র জানায়, বরকত উল্লাহ বুলু বিকেলে নোয়াখালীর সোনাইমুড়ী থেকে ঢাকার উদ্দেশে রওনা হন। পথে তিনি মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার এলাকায় অবস্থিত মক্কা হোটেলে বিরতি দেন। স্থানীয় নেতাদের সঙ্গে নিয়ে ওই হোটেলে নাস্তা করার সময় হঠাৎ তাদের উপর হামলা চালানো হয়। এতে বরকত উল্লাহ বুলু এবং শরীফ হোসেন আহত হন।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি নেতা সারওয়ার জাহান দোলন জানান, বিপুলাসার বাজারে চা দোকানে মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ হোসেনসহ চা খাচ্ছিলেন বরকত উল্লাহ বুলু। এমন সময় দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়।

হামলার বিষয়টি নিশ্চিত করে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শফিউল আলম গণমাধ্যমকে বলেন, ‘হামলা হয়েছে বলে শুনেছি। আমরা বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button