খেলা

সেমিফাইনালের আগেরদিন বল লেগে কুঁচকিতে চোট কোহলির, অতঃপর…

আগামীকাল বৃহস্পতিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ইংল্যান্ড ও ভারত। আগের দিন বুধবার হঠাৎ করে তারকার ব্যাটার বিরাট কোহলিকে নিয়ে উদ্বেগ তৈরি হল ভারতীয় শিবিরে।

জানা গেছে, অনুশীলনের সময় কুঁচকির কাছে একটি বল লাগে কোহলির। বিষয়টি নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে কিছু জানানো না হলেও বল লাগার পরেও নেটে একেবারে স্বাভাবিক ছন্দে দেখা গেছে ভারতের প্রাক্তন অধিনায়ককে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের আগেরদিন অ্যাডিলেডের নেটে ব্যাটিং করছিলেন কোহলি। বল করছিলেন হার্শাল প্যাটেল। যিনি এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে একটি ম্যাচেও সুযোগ পাননি। তার বলে শুরুর দিকে দারুণ ছন্দে ছিলেন কোহলি। কখনও বড় শট মারছিলেন, কখনও আবার দু’রানের জন্য যেভাবে বল ঠেলে দেন, সেটাই করছিলেন।

কিন্তু আচমকাই কোহলির কুঁচকির কাছে আছড়ে পড়ে হার্শালের একটি বল। সম্ভবত বলের গতি অনুমান করতে পারেননি বিরাট। বল লাগার সঙ্গে সঙ্গে কুঁচকির কাছের জায়গা ধরে হাঁটু মুড়ে বসে পড়েন তিনি। ব্যাট রেখে যেরকম আচরণ করছিলেন, তা থেকে বোঝাই যাচ্ছিল যে জোরে লেগেছে। সেভাবেই কিছুক্ষণ বসে থেকে আস্তে-আস্তে উঠে পড়েন কোহলি। প্রাথমিকভাবে তার কিছুটা অস্বস্তি দেখা যাচ্ছিল। দেখেই বোঝা যাচ্ছিল যে ব্যথা হচ্ছে।

তবে নেট থেকে বেরিয়ে যাননি কোহলি। পিচের সামনে থেকে এক চক্কর মেরে গার্ড দিয়ে ফের ব্যাট করতে থাকেন। সেই বলটি অবশ্য মিস করেন কোহলি। তারপর দু’ হাতে দুটি ব্যাট নিয়ে নেট থেকে বেরিয়ে যান। অপর একজন ব্যাট করতে চলে আসেন। নেট থেকে বেরিয়ে যাওয়ার জন্য তাকে দেখে অস্বাভাবিক কিছু মনে হয়নি। পরে তাকে একদম ছন্দে দেখা গেছে। একেবারে ঠিকঠাক আছেন কোহলি। সূত্র: স্পোর্টটিগার, জিনিউজ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button