বিশেষ খবররাজনীতি

পরিবেশ ঘোলাটে করে ক্ষমতায় আসতে চায় বিএনপি: কামরুল ইসলাম

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, বাংলাদেশের মাটিতে তত্ত্বাবধায়কের মতো সরকার আর আসবে না।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা সদরের শ্রম ও কল্যাণ কেন্দ্র মাঠে সমন্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্র আয়োজিত ১০ দিনব্যাপী বিজয় মেলায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, বিএনপি জানে তারা নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না। তারা চায় জিয়ার মতো আরেকটি ক্ষমতার পরিবর্তন হয় কিনা। এরশাদ, জিয়ার কায়দায় পরিবেশ ঘোলাটে করে ক্ষমতায় আসতে চায় তারা।

বিএনপি মিথ্যাচার করছে উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, বিএনপি দেশকে ধ্বংস করতে চায়। রাষ্ট্রযন্ত্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। সেই ষড়যন্ত্র বাংলাদেশের মাটিতে কখনো সফল হতে দেয়া হবে না। আজ বাংলাদেশের বিরুদ্ধে বিদেশিদের কাছে তারা নালিশ করে। বিদেশিরাও কূটনৈতিক শিষ্টাচার মানছেন না। তারা বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করছেন।

সমন্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্রের সদস্য ও আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সালাউদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য আল মামুন সরকার, জেলা আওয়ামী লীগ নেতা মঈন উদ্দিন মঈন, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাসের আহমেদ এবং ছাত্রলীগের সাবেক সভাপতি মতিউর রহমান সরকারসহ দলীয় নেতারা। এ সময় আওয়ামী লীগের স্থানীয় নেতাসহ সুধী সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button