আঞ্চলিকশীর্ষ নিউজ

রেলগেট পশ্চিমপাড়ায় পৌরসভা তদন্তটিম রাস্তা ও সাবমার্সিবল পাম্প বেদখল অভিযোগ


ষ্টাফরিপোর্টার : যশোর পৌরসভার ৫নং ওয়ার্ডে রেলগেট পশ্চিমপাড়ায় পৌরপাম্প ও পৌর সরকারি রাস্তা ব্যক্তি মালিকানায় জবর দখলে নেওয়ারঅভিযোগেরতদন্তহয়েছে। বৃহস্পতিবার দুপুরেযশোর পৌরকর্মকর্তাহাফিজউদ্দীন ও কামাল হোসেনেরসমন্বয়ে টিম এই তদন্তকরেন।
রেলগেটপশ্চিমপাড়ায়মৃতঅলি মোহাম্মদেরপুত্রইসলামগংযশোর পৌরসভার একটি ঢালাইরাস্তা ও সাবমার্সিবল পাম্পটি নদিয়েঘিরে জবর দখলকরেন।বিষয়টিবিভিন্নপত্রপত্রিকায়ফলাওপ্রকাশ হয়। এরপর ১৩/০৩/২০২২ তারিখেএকজন পৌরনাগরিকযশোর পৌরসভায়লিখিতঅভিযোগকরেন। দীর্ঘদিনধরেঅভিযোগটিরতদন্তপ্রক্রিয়া থেমে ছিল। অবশেষে কতৃপক্ষের বোধোদয়হলেবৃহস্পতিবার পৌরকর্তপক্ষবিষয়টিরতদন্তকরেন।
জানা গেছে পৌরসভারপ্রধাননির্বাহীকর্মকর্তাসিনিয়রসহকারীকমিশনার ও এক্সিকিউটিভম্যাজিস্ট্রেট কে. এম. আবুনওশাদ এই তদন্তেরনির্দেশ দেন। তবে ঐ তদন্তের পর থেকে ঐ এলাকায় চরম উত্তেজনাবিরাজকরছে। স্থানীয়রাজানায়, তদন্তটিমেরসামনেইইসলাম, তার বোনজামাইআয়নাল, মাআনোয়ারা, দুই বোন রোজিনা ও গুলশানসহ একই পরিবারেরসদস্যরাঅভিযোগকারীআব্দুর রাজ্জাক কে মার ধোরদিতে উদ্যত হয়। এসময় পৌর দুইকর্মকর্তাআক্রমনকারীদেরভতসোনাকরেন। এসময়তারাচলে গেলেওপরেআব্দুর রাজ্জাক কে দেখে নেওয়ারহুমকি দেয়।
এ হুমকিধামকিরবিষয়টি ৬নং ওয়ার্ড মাদ্রাসা রোডেরকম্যুনিটিপুলিশিংকমিটিরসভাপতিনুরইসলামবাবুওরফেসার্জেন্ট (অব:) বাবু কে জানানোহয়েছে। তিনি এ বিষয়টি স্থানীয়পর্যায়েমীমাংসার চেষ্টাকরছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button