শীর্ষ নিউজসংগঠন সংবাদ

১৪ই ফেব্রুয়ারি কোক স্টুডিও বাংলা ফিরছে দ্বিতীয় সিজন নিয়ে


ঢাকা, ৫ ফেব্রুয়ারি ২০২৩: প্রথমসিজনের দুর্দান্তসাফল্যের পর ১৪ই ফেব্রুয়ারিদ্বিতীয়সিজননিয়ে ফেরতআসছে কোক স্টুডিওবাংলা। এই সিজনে সমগ্র বাংলাদেশ থেকে ২০জনের বেশি শিল্পী একত্রিত হয়ে শ্রোতাদের জন্য ১০টিরও বেশি হৃদয় ছোঁয়াগান উপহার দিবেন। গান গুলোতে থাকছেচমৎকার মিউজিক্যাল ফিউশন, বৈচিত্র্যময় পারফরম্যান্সসহ আরও অনেক কিছুর সমন্বয়।
কোক স্টুডিওবাংলা-র দ্বিতীয়সিজনে বৈচিত্র্যময়ধরনেরগানগুলোতে অংশ নেবেনবিভিন্নধারারশিল্পীরা। সম্পূর্ণ নতুনএবংনিজস্ব সংস্কৃতিমিশ্রিতসুরের সাথে প্রতিভাবানউদীয়মানশিল্পীদের অনন্য ছাপমিলেগানগুলোহয়েউঠবেউপভোগ্য। এবারপ্রথমসিজনেরপরিচিতকিছুমুখেরপাশাপাশি বেশকয়েকজননতুনশিল্পীপ্রথমবারেরমতো কোক স্টুডিওবাংলা-তে অংশ নিচ্ছেন। প্রথমসিজনেরমতোদ্বিতীয়সিজনেও সঙ্গীত প্রযোজকহিসেবে থাকছেনশায়ান চৌধুরীঅর্ণব, তবেএবারতার সাথে এই ভূমিকায় যোগ দিচ্ছেনপ্রীতমহাসান, ফুয়াদ আলমুক্তাদির, ইমন চৌধুরী ও শুভ’রমতোবিখ্যাতশিল্পীরা।
দ্বিতীয়সিজননিয়ে কোক স্টুডিওবাংলা-র সঙ্গীত প্রযোজকশায়ান চৌধুরীঅর্ণববলেন, “নতুনসিজনের জন্য আমরানতুনধরনেরগান ও শিল্পীদের নিয়েকাজকরছিএবংনতুনত্ব আনার চেষ্টাকরছি। এবারআমাদের সাথে থাকছেনপ্রবাসীবাংলাদেশীশিল্পীরাও। সারাবিশ্বের সঙ্গীত নিয়েকাজকরছিআমরা, কিন্তু আমাদের মূলভাবনারজায়গাটি একই থাকছে। আশাকরছি, আমাদের ভক্তরা হতাশহবেননাএবংআমরাতাদের চমৎকার সব গানউপহারদিতেপারবো।”
১৪ ফেব্রুয়ারি ২০২৩ তারিখেপ্রচারিতহতেযাচ্ছেদ্বিতীয়সিজনেরপ্রথমগান। এ উপলক্ষে সারা দেশের দর্শক-শ্রোতাদের জন্য বিশেষপ্রদর্শনীরব্যবস্থা করাহবে। এ বিষয়েবিস্তারিত তথ্য কোক স্টুডিওবাংলা-র অফিশিয়াল ফেসবুক পেজ থেকে যথাসময়েজানিয়ে দেওয়াহবে।
বাংলাদেশসহসারাবিশ্বের শ্রোতারা কোক স্টুডিওবাংলা-র গানগুলোশুনতেপাবেন কোক স্টুডিওবাংলা-র অফিশিয়ালমিউজিক স্ট্রিমিংপার্টনার স্পটিফাইএবং কোক স্টুডিওবাংলা-র অফিশিয়ালইউটিউবচ্যানেলে।
কোকা-কোলাবাংলাদেশের ব্যবস্থাপনাপরিচালকতাজিতুংবলেন, “কোক স্টুডিওবাংলা-র প্রথমসিজন দারুণসফলছিল। ভক্তদের তুমুলসাড়াআমাদের অভিভূতকরেছে, একইসাথে দ্বিতীয়সিজনেআরওভালোএবংবড়কিছুকরারউৎসাহযুগিয়েছে। দর্শক-শ্রোতারানতুনসিজনেরগানগুলোওপছন্দ করবেনবলেআমরাআশাবাদী। গানগুলোতারালাইক ও শেয়ারকরবেন, গানের সাথে গলা মেলাবেন, গানেরতালেনাচবেন, এটাইআমাদের চাওয়া।”
দেশের তরুণ ও ডিজিটালিসচেতনমানুষদের মানসম্পন্ন কন্টেন্ট উপহার দেওয়ার জন্য কোক স্টুডিওবাংলাসর্বপ্রথমডিজিটাল প¬্যাটফর্ম হিসেবেচালুকরা হয়। প্রথমসিজনে কোক স্টুডিওবাংলা-র ভিউ ১৪.৭ কোটির বেশিএবং এর ইউটিউবচ্যানেলেরসাবস্ক্রাইবারসংখ্যা ৯ লক্ষ ৭৭ হাজারের বেশি। বিশ্বেরসামনেবাংলা সঙ্গীতকে তুলেধরেএকটি দারুণঅভিজ্ঞতাপ্রদানকরছে কোক স্টুডিওবাংলা। এটিডিজিটালবাংলাদেশের সাফল্যেরওএকটি অনন্য দৃষ্টান্ত।

কোকা-কোলা
বিগতপাঁচ দশকের বেশিসময়ধরেপৃথিবীকে চাঙ্গা করা ও সমাজেপরিবর্তনআনারউদ্দেশ্য নিয়েকাজকরছে কোকা-কোলাবাংলাদেশ। আমাদের ব্র্যান্ডগুলোরমধ্যে আছে কোকা-কোলা, ডায়েট কোক, স্প্রাইট, ফ্যান্টা, কিনলেওয়াটার, কিনলে সোডা, কোকা-কোলাজিরো, স্প্রাইটজিরোও ফ্যান্টা অ্যাপল। কোম্পানি-মালিকানাধীনবটলিংপ্রতিষ্ঠান কোকা-কোলাবাংলাদেশ বেভারেজেসলিমিটেড (“সিসিবিবিএল”) এবং দ্য কোকা-কোলা কোম্পানির (টিসিসিসি) স্বাধীন, অনুমোদিত ফ্র্যাঞ্চাইজিবটলারআবদুল মোনেমলিমিটেড (“এএমএল”) নিয়ে কোকা-কোলাবাংলাদেশ সিস্টেম গঠিত। এই সিস্টেম বর্তমানেপ্রত্যক্ষ ও পরোক্ষভাবেযথাক্রমে ৮০০-র বেশি ও ২১,০০০ এর বেশিমানুষেরকর্মসংস্থানেরব্যবস্থা করছে। সারা দেশের মানুষদের জন্য পানি, স্যানিটেশন, হাইজিন ও বৃষ্টিরপানিসংরক্ষণের মাধ্যমে মানুষেরজীবনেইতিবাচকপ্রভাবরাখাআমাদের লক্ষ্য। আমাদের ফ্ল্যাগশিপ প্রোগ্রাম“উইমেনবিজনেস সেন্টার” এর লক্ষ্য নারীদের অর্থনৈতিক ক্ষমতায়ন। ইতোমধ্যে এই প্রকল্পেরমাধ্যমে ২০২০ সালেরমধ্যে ১ লক্ষ নারীর ক্ষমতায়নকরাহয়েছে। “ওয়ার্ল্ড উইদাউটওয়েস্ট”গড়ার বৈশ্বিকপ্রতিজ্ঞার অংশ হিসেবে গত ১০ বছরধরেবাংলাদেশে আন্তর্জাতিক কোস্টালক্লিনআপপ্রকল্পেরগর্বিতঅংশীদার কোকা-কোলা। এছাড়া, বারিন্দ অঞ্চলেপানিরঅপচয় রোধেআইডবি¬উইটিপ্রকল্পেমিলিতভাবেকাজকরছে দ্য কোকা-কোলাফাউন্ডেশন (টিসিসিএফ)। টিসিসিএফ-এর সহায়তায়মহামারিচলাকালীনকমিউনিটিকেসাহায্য করছে কোম্পানিটি। যারমাধ্যমে ইতোমধ্যে ৫০ লক্ষের বেশিমানুষেরজীবনেইতিবাচকপ্রভাবরাখা সম্ভব হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button