বিনোদন

ফের হলিউডে অনিল কাপুর

অনিল কাপুরের মুকুটে জুড়ল নতুন পালক। ফের হলিউডে পাড়ি দিতে চলেছেন তিনি। এবার জনপ্রিয় মার্ভেল তারকা জেরেমি রেনারের সঙ্গে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন এই বলিউড তারকা। সমাজমাধ্যমে এ কথা ঘোষণা করলেন অভিনেতা নিজেই।

সম্প্রতি মুক্তি পেয়েছে অনিল কাপুর, আদিত্য রায় কাপুর, শোভিতা ধুলিপালা, তিলোত্তমা সোম, শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত ওয়েব সিরিজ ‘দ্য নাইট ম্যানেজার’। এই সিরিজে অনিলের অভিনয় ইতিমধ্যেই দর্শক ও সমালোচকের নজর কেড়েছে। এখানই শেষ নয়, বলিউড অভিনেতার কাজে মুগ্ধ ‘ব্যান্ডিট কুইন’ খ্যাত পরিচালক শেখর কাপুর। ‘দ্য নাইট ম্যানেজার’ ওয়েব সিরিজে অনিলের প্রশংসা করে টুইট করেন পরিচালক।

প্রসঙ্গত, অনিল কাপুরের কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় ছবি ‘মিস্টার ইন্ডিয়া’ পরিচালনা করেছিলেন শেখর কাপুর। টুইটারে তিনি লেখেন, ‘‘প্রত্যেকটা কাজের মাধ্যমে অভিনেতা হিসেবে আরও ধারালো হয়ে উঠছেন অনিল কাপুর। ওটিটি প্ল্যাটফর্ম তাকে অনেক নতুন ধরনের কাজের সুযোগ করে দিয়েছে।’’ সেই টুইটেই পরিচালক অনিলকে জিজ্ঞাসা করেন, এরপর কোন কাজে হাত দেওয়ার পরিকল্পনা করেছেন তিনি? উত্তরে মার্ভেল তারকা জেরেমি রেনারের সঙ্গে আন্তর্জাতিক এক সিরিজে কাজ করার কথা ঘোষণা করেন অনিল। টুইটে অনিল লেখেন, ‘‘ওটিটি এক সম্পূর্ণ নতুন ঘরানা এবং এখানে কাজ করতে আমার ভীষণ ভালো লাগছে। আপাতত জেরেমির রেনারের সঙ্গে ‘রেনারভেশন’-এ কাজ করার জন্য মুখিয়ে আছি।’’

২০০৮ সালে ‘স্লামডগ মিলিয়নেয়র’ ছবির হাত ধরে চলচ্চিত্রের আন্তর্জাতিক দুনিয়ায় পা রাখেন অনিল কাপুর। তারপর হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা টম ক্রুজের সঙ্গে ‘মিশন ইমপসিবল: ঘোস্ট প্রোটোকল’ ছবিতে দেখা যায় তাকে। মার্কিন থ্রিলার সিরিজ ‘২৪’-এ অভিনয় করেন তিনি। পরে এই সিরিজের হিন্দি সংস্করণেও মুখ্য চরিত্রে ছিলেন অনিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button