বিনোদন

রেড কয়েন সিনেমার শুভ মহরত অনুষ্ঠিত

রেড কয়েন সিনেমার শুভ মহরত অনুষ্ঠিত হয় ১১ মার্চ, শনিবার সন্ধ্যা ০৬ টায় লালখান বাজারস্থ পিটস্টপ স্টেুরেন্টে। প্রযোজক আ্যাডভোকেট কাজী ছানোয়ার আহমেদ (লাভলু), কাহিনী ও চিত্রনাট্যে মো. দিদারুল আলম এবং পরিচালক অনির্বাণ করিম।
মহরত অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, জয়নুল টিটো, উপপুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) সিএমপি, আজাদ বুলবুল, উপপরিচালক, মাউশি, ড. শামসুদ্দীন শিশির, টিচার্স ট্রেনিং কলেজের শিক্ষক প্রশিক্ষক, আবসার মাহফু সহসম্পাদক, দৈনিক পূর্বকোণ, মুসা খান, লেখক ও কলামিস্ট, ড. মো. মোরশেদলু ইসলাম, সহযোগী অধ্যাপক, ইসলামের ইতিহাস ও সংষ্কৃতি বিভাগ, চবি, ড. সাদিকা সুলতানা কোঅর্ডিনেটর, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়, মমতাজ উদ্দিন আহমেদ, সহযোগী অধ্যাপক, লোকপ্রশাসন বিভাগ, চবি, বিশ্বজিৎ চৌধুরী কবি ও যুগ্ম সম্পাদক দৈনিক প্রথম আলো এবং বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত, তসলিম মুহম্মদ, সহকারী অধ্যাপক, হাটহাজারী সরকারি কলেজ, সাবিরা সুলতানা বীণা, সিনিয়র অভিনেতা নাট্যব্যক্তিত্ব, সাইদ মিল্কী, মিডিয়া উইংস, ইউনিসেফ, আবু তালেব বেলাল, সহসম্পাদক, দৈনিক পূর্বদেশ,নাসির উদ্দিন হায়দার, সহসম্পাদক, দৈনিক সমকাল, শামসুল আলম সোহেল এজিএম, স্ট্রং ফুটওয়্যার লি. নাট্যব্যক্তিত্ব সুজিত চক্রবর্তী সহ আরো অনেকে। রেড কয়েন সিনেমার নায়ক, নায়িকা, সঙ্গীত শিল্পী ও কলাকুশলীরাও মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, সিনেমা মানুষকে সচেতন করার মাধ্যম। সিনেমার মাধ্যমে না বলা অনেক কথা বলা যায় এবং অনিয়মের বিরুদ্ধে লড়াই করার অন্যতম মাধ্যম হলো সিনেমা। তাঁরা আরো বলেন, রেড কয়েনও সমাজের অনিয়মের বিরুদ্ধে নির্মিত হবে বলে প্রত্যাশা করি এবং আমরা সিনেমা সংশ্লিষ্টদের কাছে প্রত্যাশা করব, তারা যেন ভালো একটি সিনেমা উপহার দেয়।
এছাড়াও উপস্থিত ছিলেন, শিক্ষক, সাংবাদিক, নাট্যকর্মী, এনজিও প্রতিনিধি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের বর্তমান ও সাবেক শিক্ষার্থীবৃন্দসহ সুশীল সমাজের বিভিন্ন প্রতিনিধিবৃন্দ। উপস্থাপনায় ছিলেন ক্যান্টনমেন্ট পাবলিক কলেজের সহযোগী অধ্যাপক ড. সুমন হায়াত।
প্রযোজক, পরিচালক ও কাহিনী চিত্রনাট্য লেখক সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্ত করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button