বিনোদন

কেন ক্ষমা চাইলেন জাভি?

যৌন হয়রানির অভিযোগে দানি আলভেসের গ্রেফতার হওয়া নিয়ে মন্তব্যে করে সমালোচনার মুখে পড়েছেন জাভি হার্নান্দেজ। তার মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে বলে মনে করেন বার্সেলোনা কোচ। এবার নিজের অবস্থান ব্যাখ্যা করলেন বার্সেলোনা কোচ।

নিজের সাবেক সতীর্থের গ্রেফতার হওয়া নিয়ে বিস্ময় প্রকাশ করে গত শনিবার জাভি বলেন, আলভেসের জন্য তার খারাপ লাগছে। তবে ভুক্তভোগী নারীকে নিয়ে উদ্বেগ প্রকাশ করার পরিবর্তে আলভেসকে নিয়ে বেশি মনোযোগী হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রবল সমালোচনার মুখে পড়েন জাভি। লা লিগায় রবিবার গেতাফের বিপক্ষে জয়ের পর বিষয়টি নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেন বার্সেলোনা কোচ।

“আমি যা বলেছি, তার ভুল ব্যাখ্যা করা হয়েছে বা যতটা জোরাল আমার হওয়া উচিত ছিল, ততটা ছিলাম না। তবে আমার নিজের অবস্থান ব্যাখ্যা করা গুরুত্বপূর্ণ। এটি জটিল ও স্পর্শকাতর বিষয়। গতকাল আমি ভুক্তভোগীকে উপেক্ষা করেছি, কিন্তু আমি এটা পরিষ্কার করতে চাই যে, যেকোনো লিঙ্গ-ভিত্তিক সহিংসতা বা ধর্ষণের ঘটনায় অপরাধীর অবশ্যই শাস্তি হওয়া উচিত, তা দানি বা অন্য যে কেউ করুক না কেন।”

“আমার খারাপ লাগছে যে, দানি এটা করতে পারে, কিন্তু এই ইস্যুতে খুব শক্ত হতে হবে। গতকাল আমি শব্দের ব্যবহারে ঠিক ছিলাম না এবং আমি ক্ষমাপ্রার্থী। আমি জানি, আমার কথা খুবই গুরুত্বপূর্ণ, কারণ আমি বার্সার মতো ক্লাবের প্রতিনিধিত্ব করি। আমি সত্যিই দুঃখিত, দিনটা আমার জন্য ভালো ছিল না।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button