বিনোদন

বিচ্ছেদের আগেই নতুন সম্পর্কে জড়ালেন নওয়াজউদ্দিনের স্ত্রী?

 

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তার স্ত্রী আলিয়ার দাম্পত্যকলহ যেন ওপেন সিক্রেট। গত বছরের শেষ দিক থেকে এই কলহ শুরু হয়। তখন থেকেই জনসমক্ষে এসেছে তাদের সাংসারিক বিবাদ। নতুন বছরে আরও মোড় নিয়েছে এবং অবনতি হয়েছে। একাধিকবার তারা আদালতে চক্কর কাটলেও এখনও পর্যন্ত সম্পূর্ণ মীমাংসা হয়নি নওয়াজ ও আলিয়ার পারিবারিক সমস্যার।

তাদের দাম্পত্যকলহের শিকার হয়েছে দুই সন্তান শোরা সিদ্দিকি ও ইয়ানি সিদ্দিকি। দুবাইয়ে লেখাপড়া করত তারা। মা-বাবার সাংসারিক ঝামেলার কারণ প্রায় বন্ধ হতে বসেছিল তাদের লেখাপড়া। অবশেষে চলতি মাসের প্রথম দিকে আদালতের নির্দেশে লেখাপড়া শেষ করার জন্য দুবাইয়ে তাদের ফেরত পাঠানোর ব্যবস্থা করা হয়। তবে, আদালতে এখনও ঝুলে আছে অভিনেতা ও তার স্ত্রীর বিবাহবিচ্ছেদের মামলা। অর্থাৎ আইনি মতে, এখনও নওয়াজের স্ত্রী আলিয়া। তার মধ্যেই আলিয়ার জীবনের বসন্তের আভাস। অন্য এক পুরুষের সঙ্গে আলিয়ার ছবি ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায়। তবে কি বিবাহবিচ্ছেদের আগেই নতুন করে প্রেমে পড়লেন আলিয়া? উত্তর দিলেন নওয়াজের ‘প্রাক্তন’ স্ত্রী নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানান, নওয়াজের সঙ্গে তিক্ততার অধ্যায় ভুলে জীবনে এগোতে চান তিনি। আলিয়া বলেন, “আমি জীবনের ওই অধ্যায় পিছনে ফেলে এগিয়ে এসেছি। এই বন্ধুটির সঙ্গে আমার সম্পর্ক স্রেফ বন্ধুত্বের নয়, সেই সম্পর্ক বন্ধুত্বের থেকে আরও কিছুটা গাঢ়। তবে, একে অপরের প্রতি এখনই কোনও রকম অঙ্গীকার করতে চাই না আমারা। এখন আমার জীবনে সব থেকে গুরুত্বপূর্ণ আমার দুই সন্তান, আমি ওদের অস্বস্তিতে ফেলতে চাই না। তবে, আমার এই বন্ধু ও আমি একে অপরকে ভীষণ শ্রদ্ধা করি।”
কোনও রকম লুকোচুরি না করেই আলিয়া বলেন, “আমার এই সঙ্গী একজন সত্যিকারের ভদ্রলোক। ওর বুদ্ধির ধার দেখেই আমি মুগ্ধ। স্রেফ টাকাপয়সাই তো মানুষকে সুখী করতে পারে না, সেই ক্ষমতা শুধুমাত্র মানুষেরই আছে।”

আলিয়ার জীবনের এই নতুন পুরুষ ইতালির বাসিন্দা। দুবাইয়ে তার সঙ্গে আলাপ আলিয়ার। আলিয়ার কথায়, “আমরা একে অপরকে বহু দিন ধরে চিনি। আমরা বহু দিনের বন্ধুও। ও আমার খেয়াল রাখে, আমার যত্ন নেয়। আমারই একটু সময় লেগেছে ওর দিকে মন দিতে।”

বন্ধুত্বের সম্পর্ক আরও গাঢ় হতে সময় লাগলেও নিজের এই সঙ্গীর সঙ্গেই ভবিষ্যৎ পরিকল্পনা করতে চান আলিয়া। অন্যদিকে সন্তানদের নিয়ে নওয়াজের সঙ্গে সমস্যার সমাধানও হয়েছে। অতীতের তিক্ততা ভুলে ফের নতুনভাবে শুরু করতেই আগ্রহী আলিয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button