বিনোদন

অস্কারের মনোনয়ন পেল ‘নাটু নাটু’

দর্শক ও সমালোচকদের মন জয় করে বছরের মর্যাদাপূর্ণ সমস্ত পুরস্কারের তালিকাতে জায়গা করে নিয়েছে এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’। সেরা গানের জন্য ঘরে তুলেছে গোল্ডেন গ্লোব ও ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডের মতো সম্মানজনক পুরস্কার। এবার সেই থলিতে যুক্ত হলো আরেকটি সোনালি অর্জন।

বিশ্বের চলচ্চিত্রপ্রেমীদের জন্য সবচেয়ে মর্যাদাপূর্ণ সম্মাননা অস্কারের মনোনয়ন তালিকায় জায়গা করে নিয়েছে ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’ গানটি।

অস্কার ২০২৩-এর মনোনয়নের সম্পূর্ণ তালিকা ঘোষণা করা হয়েছে। এস এস রাজামৌলির ‘আরআরআর’ সেরা গানের মনোনয়ন পেয়ে প্রথম তেলেগু চলচ্চিত্র হিসেবে ইতিহাস তৈরি করেছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলস থেকে মনোনীত তালিকা ঘোষণা করেন অ্যালিসন উইলিয়ামস ও রিজ আহমেদ।

৯৫তম অস্কার মনোনয়নের তালিকায় ড্যানিয়েল শেইনার্ট এবং ড্যানিয়েল কোয়ানের ‘এভরিথিং এভরিহয়্যার অল অ্যাট ওয়ানস’ ১১টি মনোনয়ন পেয়েছে। এ ছাড়াও অল দ্যাট ব্রিদস সেরা ডকুমেন্টারি ফিচারের মনোনয়নও পেয়েছে। সেরা গানের জন্য মনোনীত হয়েছে ‘নাটু নাটু’। গানের মনোনয়নে আরো আছে ‘অ্যাপ্লস’, ‘হোল্ড মাই হ্যান্ড’, ‘লিফট মি আপ’, ‘দিস ইজ লাইফ’-এর মতো জনপ্রিয় চারটি গান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button