চট্টগ্রাম

রাঙ্গুনিয়ায় ড্রাইভারকে মারধর ও গাড়ি ভাংচুরের অভিযোগ 

 

রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি। চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় গাড়ি পথরোধ করে তাজুল ইসলাম(৩৫) নামের এক ট্রাক ড্রাইভারকে মারধর ও গাড়ি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে গত (১৪সেপ্টেম্বর) বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার মরিয়মনগর চৌমুহনী টু গাবতলি ডিসি সড়কের শান্তিনিকেতন বাজারে। এঘটনায় ড্রাইভার তাজুল ইসলাম রাঙ্গুনিয়া মডেল থানায় মুহাম্মদ রহিম(৩৬) ও মো.বুলেট(৩৫) নামের দুইজনের নামে ঘটনার বর্ণনা দিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।
মারধরের শিকার ড্রাইভার তাজুল ইসলাম বলেন, আমি ইসলামপুর থেকে মিনি ট্রাকে করে ইট নিয়ে চট্টগ্রাম শহরে যাচ্ছিলাম। শান্তিনিকেতন বাজারে আসার পর একটি মোটরসাইকেল ওভারটেক করতে চাইলে পাশে অটোরিকশা থাকায় সাইট দিতে দেরি হয়। হঠাৎ মোটরসাইকেল আরোহী রহিম ও বুলেট নামের দুই ব্যক্তি গাড়ি পথরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে এলোপাথাড়ি কিল, ঘুষি ও লাথি মেরে শরিরের বিভিন্ন স্থানের জকম করেন। একপর্যায়ে আমার গাড়ির সামনের গ্লাসে আঘাত করে ভাংচুর করেন। পরে স্থানীয়রা এসে আমাকে তাদের থেকে রক্ষা করেন। আমাকে মারধরের সময় মেরে ফেলারও হুমকি প্রদান করেন।
এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার বলেন, মারধরের বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
এঘটনায় গাবতল ট্রাক মিনিট্রাক চালক কল্যাণ সমবায় সমিতির সভাপতি আহমদ জরিপ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বলেন, বিভিন্ন সময় এ স্থানে ড্রাইভাররা বিভিন্ন ভাবে হয়রানি ও মারধরের শিকার হয়ে থাকে। দিনের পর দিন ড্রাইভারদের জন্য এ স্থানটি অনিরাপদ হয়ে উঠছে। প্রশাসনের কাছে আমাদের দাবী আসামীদের আইনের আওতায় এনে শাস্তি প্রদান করলে কেউ আর ড্রাইভারদের গায়ে হাত তুলার সাহস পাবেনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button