চট্টগ্রামশীর্ষ নিউজ

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে ১১ জন ছিনতাইকারীসহ গ্রেফতার ১৯, ও উদ্ধার ৭ ছোরা

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামে ডাকাতি ও ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১১ জন ছিনতাইকারীসহ ১৯ জনকে গ্রেপ্তার করে ৭ টিপ ছোরা উদ্ধার করেছেন পুলিশ।

২৩ সেপ্টেম্বর (রোববার) রাত ১ টার সময় কোতোয়ালী থানাধীন ফ্রান্সিস রোডের মুখে অন্ধাকারাচ্ছন্ন জায়গা থেকে এসব ডাকাতদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি জাহেদুল কবীর।

গ্রেপ্তার আসামীরা হলেন-ইয়াসিন আরাফাত (২২), মোঃ মাসুদ (৩২), আমিনুল ইসলাম (২০), মোঃ মামুনুল ইসলাম (২২), মাঈন উদ্দিন (৩৫), মো: ইয়াছিন হোসেন রবিন (২২), মোঃ সাগর (২২), মো: জাহিদ হোসেন (২৫), মো: সোহাগ (২৫), মো: শাকিল (২৪), মো: ওয়াসিম (২৪), মো: ইয়াছিন হোসেন রবিন (২২), মোঃ সাগর (২২), মো: জাহিদ হোসেন (২৫), মো: সোহাগ (২৫), মো: শাকিল (২৪), মো: ওয়াসিম (২৪)।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৬ জন আসামী পালিয়ে যান। স্থানীয়রা জানান, এরা সকলে একেকটা গ্রুপ করে আলাদা আলাদা গ্রুপে ভাগ হয়ে আমতল, নিউ মার্কেট মোড়, ষ্টেশন রোড এলাকা, আন্দরকিল্লা এলাকায় মোবাইল ছিনতাই ও ডাকাতি করেন।

এসআই বোরহান উদ্দিন ও এসআই মোঃ মোমিনুল হাসান ধৃত আসামীদের বিরুদ্ধে পৃথক এজাহার দায়ের করলে ডাকাতির প্রস্তুতি আইনে পৃথক পৃথকভাবে ২টি মামলা দায়ের করেন।

এসআই মোঃ মোমিনুল হাসান জানান, গ্রেপ্তার আসামী ইয়াসিন আরাফাত (২২) এর বিরুদ্ধে অস্ত্র আইনে ১টি মামলা, মোঃ মাসুদ (৩২) এর বিরুদ্ধে অস্ত্র আইনে ১টি ও পেনাল কোডের ৪৫৭/৩৮০/৪১১ ধারায় ১টি মামলা, আসামী মোঃ ইয়াছিন হোসেন রবিন (২২) এর বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে এবং মাদকদ্রব্য আইনে, মোট ৩টি মামলা ও আসামী মোঃ সাগর (২২), এর এর বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে এবং মাদকদ্রব্য আইনে মোট ৫টি মামলা এবং আসামী মো: সোহাগ (২৫) এর এর বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে এবং মাদকদ্রব্য আইনে মোট ৫টি মামলা রয়েছে।

এছাড়াও পৃথক পৃথক অভিযানে ষ্টেশন রোড এলাকায় সন্দেহ জনকভাবে আরো ৮ জন আসামীদের গ্রেফতার করা হয়। তাদের কে সিএমপি অর্ডিন্যান্সে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button