শীর্ষ নিউজ

তৌফিক হাসানের হত্যাকারী ঝিকরগাছার ক্যাসেট বাবু ভোলা থেকে আটক

যশোরের ঝিকরগাছা উপজেলার শ্রমিক তৌফিককে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত বাবু মোড়ল ওরফে কেসমত ওরফে ক্যাসেট বাবুকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন যশোরের সদস্যরা। রোববার সকালে ভোলা জেলার

দাউদকান্দি উপজেলার দক্ণি জয়নগর গ্রাম থেকে তাকে আটক করে। আটক বাবু ঝিকরগাছার কাটাখাল জামতলার মোড়ের মৃত কাশেম মোড়লের ছেলে। এরআগে এ ঘটনায় তৌফিকের বাবা কৃষ্ণনগর গ্রামের শাহাদৎ হোসেন বাদী হয়ে বাবু ও তার স্ত্রী রিয়া খাতুনকে আসামি করে ঝিকরগাছা থানায় মামলা করেন। মামলাটি তদন্তের দায়িত্বপায় পিবিআই যশোরের এসআই স্নেহাশীষ দাস। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অবস্থান শনাক্ত করে ভোলা জেলা থেকে প্রধান অভিযুক্ত বাবুকে আটক করে।

মামলায় তৌফিকের বাবা উল্লেখ করেন, তৌফিক প্রতিদিনই বাবুর বাড়ির পাশের রাস্তাদিয়ে জুটমিলে যাতায়াত করতেন। তার ছেলের বাবুর সুসম্পর্ক ছিলো। বাড়িতে নিয়মিত যাতায়াতও ছিলো। বাবুর স্ত্রীর সাথে তৌফিকের সুসম্পর্ক থাকায় তা মেনে নিতে পারেনি বাবু। গত ২০ জানুয়ারি সকালে তৌফিক বাড়ি থেকে বের হয়। পরবর্তিতে তিনি জানতে পারেন তৌফিককে বাড়িতে নিয়ে ছুরিকাঘাত করেছে বাবু। তাৎক্ষনিক স্থানীয়রা তৌফিককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষনা করেন।

পিবিআই সূত্র জানায়, রোববার সকালে আটকের পর বাবুকে নিয়ে যশোরের উদ্দেশ্যে রওনা দিয়েছে পিবিআই টিম। বুধবার এ ঘটনা নিয়ে পিবিআই এর পক্ষ থেকে বিস্তারিত জানানো হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button