শীর্ষ নিউজ

দিনাজপুরের বীরগঞ্জে মাদক বিক্রি অভিযোগে ৪ ব্যক্তির কারাদন্ড

 

দিনাজপুর,৭ মার্চ , ২০২৪ (বাসস): জেলার বীরগঞ্জ উপজেলার পল্লীতে মাদক সেবন ও বিক্রি করার অভিযোগে  নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযান চালিয়ে ৪ জ কে আটক করা হয়। আটক প্রত্যেককে  এক বছর করে সশ্রম  কারাদন্ডে দন্ডিত করা হয়েছে।
গতকাল বুধবার রাত ১১ টায় দিনাজপুর বীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে ইলাহীর নেতৃত্বে ওই উপজেলা ঝাড়বাড়ী এলাকায়  মাদক বিক্রি ও সেবনের একটি চিহ্নিত  বাড়িতে পুলিশ সদস্যদের সহাতায়  অভিযান পরিচালনা করা হয়। অভিযান কালে ওই বাড়ি থেকে প্রচুর পরিমাণ দেশি তৈরি চোলাই মদ ও মদ তৈরি উপকরণ যাওয়া উদ্ধার করা হয়। এই ঘটনা সাথে জড়িত থাকার অপরাধে মাদক  বিক্রয় ও সেবনের দায়ে আটক ৪ জনকে দোষী সাব্যস্ত করা হয়। তাদের প্রত্যেককে এক বছর করে সশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়েছে।
আটককৃতরা হলেন  বীরগঞ্জ উপজেলার ৩নং শতগ্রাম ইউনিয়নের মাদক বিক্রিতা আসাদুজ্জামান আসাদ, (৪০) দয়াল রায় (৩৫), আছর আলী (৪৩) ও আসাদ আলী (৩২) । আটক সকলেই জেলার বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ি এলাকার বাসিন্দ।   এ সময়  বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান , শতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান মতি উপস্থিত ছিলেন। ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত  বিপুল পরিমাণ মদ ও মদ তৈরির উপকরণ ধ্বংস করা হয়েছে।
দন্ডিতদের গতকাল রাতে জেলার বীরগঞ্জ থানা হেফাজতে রাখা হয়েছে। আজ দুপুরের মধ্যে তাদের দিনাজপুর জেল কারাগারে প্রেরণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button