শিক্ষাশীর্ষ নিউজ

প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিনে কক্সবাজারে ৭৬ শিশু পেল শিক্ষাসামগ্রী

নিজস্ব প্রতিবেদক:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে উপলক্ষে কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সংগঠক ও সাবেক ছাত্রনেতা মোরশেদ হোসাইন তানিমের উদ্যোগে কেক কেটে ৭৬ শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ, নতুন জামা ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে উচ্ছ্বাসিত  শিশুরা পড়ালেখায় আরও মনোযোগী হবে বলে তাঁর বিশ্বাস।

বুধবার (২৮শে সেপ্টেম্বর) বিকেলে ৩ টায় জেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ভিন্নধর্মী আয়োজনে তিনি প্রধানমন্ত্রীর জন্মদিন অনুষ্ঠান জাঁকজমকপূর্ণ পরিবেশে পালন করেন।

এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শহর ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান ইকবাল রিপন, আজিম উদ্দিন, কামরুল হুদা সোহেল, হেদায়েত উল্লাহ বাবুল, নেজাম উদ্দিন, রাহয়ান সিদ্দিকী, আয়ুবুল ইসলাম রনি, মিযানুল হক, দিদারুল আলম দিদু, তাহসিন হাসান, মিনহাজ উদ্দিন, হেলালসহ অসংখ্য সাবেক ছাত্রনেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

কক্সবাজার জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোরশেদ হোসাইন তানিম বলেন, ‘দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী। চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন।  বাংলাদেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। সেই মহান নেত্রীর জন্মদিন উদযাপন করেছি ৭৬ শিশুদের স্কুল ব্যাগ, নতুন জামা ও শিক্ষা সামগ্রী বিতরণ করে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button