বিনোদন

বরুণের হাতে পুতুল ধরিয়ে কিসের ইঙ্গিত দিলেন সালমান?

আসছে ‘ভেড়িয়া’। সিনেমাটি মুক্তির আগে জোরদার প্রচার চালাচ্ছেন দুই তারকা বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যানন। ‘বিগ বস ১৬’-র মঞ্চে এসেও ছবির প্রচার করেছেন এই জুটি। তবে সঞ্চালক সালমান খান যখন প্রপ হিসেবে বরুণের হাতে একটা ‘সফ্ট টয়’ তুলে দিলেন তখনই জল্পনা শুরু। সালমান উল্লেখ করেছিলেন, “এটা বাচ্চার জন্য।” তাহলে কি বাবা হতে চলেছেন বরুণ?

বরুণও পুতুল হাতে ঘটনার আকস্মিকতায় অপ্রস্তুত। তাকে লাজে রাঙা হয়ে বলতে শোনা যায়, “আমার এখনও বাচ্চা হয়নি।” সালমান আবার মজা করে বললেন, “যদি খেলনা আসে, বাচ্চাও তাড়াতাড়ি ঘরে আসবে।”

বলিউডের ‘ভাইজান’ কি তাহলে আগাম সুখবরের ইঙ্গিত দিয়ে রাখলেন? আশা দেখছেন অনুরাগীরা। জল্পনা চলছে, সালমান নিশ্চয়ই জানেন যে বরুণ বাবা হতে চলেছেন শিগগিরই! তাহলে আর রাখঢাক কেন?

২০২১ সালের জানুয়ারি মাসে পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ‘জুড়ওয়া ২’-এর নায়ক। তাদের সুখের সংসারে কি শিগগিরই আসছে নতুন অতিথি? বলিউডে একের পর এক তারকাশিশুর আগমনের মাঝে বরুণের বাবা হতে চলার খবরও এখনই উদযাপন করতে চাইছেন অনুরাগীরা। তবে মুখে কুলুপ এঁটেছেন তারকা। নিশ্চুপ থেকে বুঝিয়ে দিলেন এখনও বলার সময় আসেনি। সাধারণত বলিউডে তারকাদের সম্পর্ক থেকে শুরু করে বিয়ে— সবটাই আড়ালে রাখার চেষ্টা করা হয়। তাই আগে থেকে কেউই প্রকাশ্যে মুখ খুলতে চান না। কিন্তু ধাওয়ান পরিবারের সঙ্গে সালমানের নৈকট্য কারও অজানা নয়। তাই তার কাছে বরুণ-নাতাশার জীবনের কোনও ‘সুখবর’ থাকা অস্বাভাবিক নয় বলেই মনে করছেন নেটাগরিকরা।

অমর কৌশিক পরিচালিত ছবি ‘ভেড়িয়া’ মুক্তি পাচ্ছে আগামী ২৫ নভেম্বর। ভৌতিক কমেডিতে বরুণ আর কৃতি রয়েছেন মূল ভূমিকায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button