বিনোদন

‘পুষ্পা ২’ ছবিতে নতুন নায়িকা কে?

‘পুষ্পা টু’ কবে আসবে তা নিয়ে বহুদিন থেকেই উত্তেজনা তুঙ্গে। এরই মাঝে এল ‘পুষ্পা ২’ নিয়ে নতুন খবর। ‘পুষ্পা’র সিক্যুয়েলে আসছেন নতুন নায়িকা। তিনি হলেন অনসূয়া ভরদ্বাজ। তবে নতুন নায়িকার আগমন ঘটলেও ছবিতে নায়িকা হিসেবে থাকছেন রাশমিকা মান্দানাই।

জানা গেছে, ‘পুষ্পা ২’ ছবিতে সামান্থার জায়গায় আসছেন অনসূয়া ভরদ্বাজ। তিনি দক্ষিণের অনেক ছবিতে অভিনয় করেছেন। পাশাপাশি তিনি উপস্থাপনাও করেন।

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে আইটেম গানে নেচে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন সামান্থা রুথ প্রভু। তাহলে কি আইটেম গানেই তাকে দেখা যাবে? এ প্রশ্নের উত্তর পরে জানা যাবে।

তবে শোনা যাচ্ছে, শুধু একটি গানে নয়, অনসূয়া অভিনয় করবেন আল্লু অর্জুন ও রাশমিকার পাশাপাশি। ইতিমধ্যে হায়দরাবাদের জঙ্গলে ছবির প্রথম দফার শুটিং হয়ে গেছে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগে চিত্রনাট্যে আসবে বড়সড় বদল। এমনকি, ক্লাইম্যাক্স নাকি একেবারে চমকে দেবে দর্শকদের। পরিচালক সুকুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পুষ্পা’ ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সে কথা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হচ্ছে।

আল্লু অর্জুনের লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হচ্ছে। ‘পুষ্পা টু’তে আল্লু অর্জুনকে একেবারে নতুন অবতারেও দেখা যেতে পারে। শুধু তাই নয়, ফাহদা ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে ‘পুষ্পা টু’ ছবিতে। যা কিনা এই ছবির বড় চমক হতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button