খেলা

প্রতি সেকেন্ডে মেসি-এমবাপ্পেদের পকেটে ঢুকবে ২ লাখ ৮ হাজার টাকা!

সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। তারপরও তিনি মুখোমুখি হতে যাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির।

আগামী বৃহস্পতিবার মেসির দল প্যারিস সেন্ট জ্যার্মেই (পিএসজি) খেলবে আল নাসের এবং আল হিলালের মিলিত একটি দলের বিপক্ষে।। আর এই খেলার জন্য পিএসজি পাবে বিশাল অঙ্কের অর্থ।

রোনালদোদের মিলিত একাদশের বিপক্ষে খেলতে আসার জন্য পিএসজি পাবে ১০ মিলিয়ন ইউরো, বাংলাদেশি মুদ্রায় ১১২ কোটি ৬৭ লাখ ৮৭ হাজার টাকা। অর্থাৎ প্রতি সেকেন্ডে এই ম্যাচের মূল্য ২ লাখ ৮ হাজার ৬০০ টাকারও বেশি।

ফ্রান্সের এক সংবাদমাধ্যম জানিয়েছে, এই বিশাল পরিমাণের অর্থ দেওয়া হবে পিএসজিকে। যা ক্লাবের আয় অনেকটাই বাড়িয়ে দেবে। গত বছর ৩৭০ মিলিয়ন, বাংলাদেশি মুদ্রায় ৪১৬৯ কোটি ৯৮ লাখ টাকা ক্ষতি হয়েছিল ক্লাবের। এ বছরও ক্ষতির আশঙ্কা রয়েছে। সেই কারণে এই বিরাট আয় কিছুটা হলেও স্বস্তি দেবে পিএসজি-কে।

রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে মুখোমুখি হবেন মেসি এবং রোনালদো। আল নাসের দলের অধিনায়ক করা হয়েছে রোনালদোকে। তিনি বৃহস্পতিবার সম্মিলিত একাদশেরও অধিনায়ক হবেন। আল নাসের দলের হয়ে এখনও খেলতে নামেননি রোনালদো। তার আগেই এই সম্মিলিত একাদশের হয়ে খেলে ফেলবেন তিনি। আল নাসেরের হয়ে রবিবার অভিষেক হতে পারে রোনালদোর। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে থাকার সময় দু’ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছিলেন রোনালদো।। আল নাসেরে এসে সেই কারণে প্রথম দু’টি ম্যাচ খেলতে পারেননি তিনি।

অন্যদিকে, বিশ্বকাপ জিতে ছুটি কাটিয়ে পিএসজি-তে যোগ দিয়েছেন মেসি। প্যারিসের ক্লাবের হয়ে ম্যাচও খেলেছেন তিনি। মেসির বিশ্বকাপ জয়ের স্বপ্নও পূরণ হয়ে গেছে। তিনি নিজেই জানিয়েছিলেন, এটাই তার শেষ বিশ্বকাপ। যদিও আর্জেন্টিনার হয়ে আরও কিছু ম্যাচ খেলতে চান তিনি। বিশ্বকাপে ৭টি গোল করেন মেসি। এরপর আর্জেন্টিনা ফিরে ছুটি কাটান মেসি। দুই সপ্তাহের জন্য ক্লাবের থেকে ছুটি নিয়েছিলেন তিনি। দলে ফিরে দু’টি ম্যাচ খেলেছেন মেসি। এবার সকলের চোখ আরও একবার মেসি বনাম রোনালদো লড়াই দেখার জন্য। সূত্র: বিসকারলেকিপগেটফুটবল নিউজ ফ্রান্স, বিইন স্পোর্টস

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button