বিনোদনশীর্ষ নিউজ

দুর্ঘটনায় আহত ‘দ্য কেরালা স্টোরি’র নায়িকা-পরিচালক, হাসপাতালে ভর্তি

ছবি নিয়ে বিতর্কের মধ্যেই দুর্ঘটনার কবলে পড়লেন ভারতে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘দ্য কেরালা স্টোরি’-র নায়িকা ও পরিচালক।

জানা গেছে, পরিচালক সুদীপ্ত সেন ও অভিনেত্রী আদা শর্মা করিমনগরে যাচ্ছিলেন এক অনুষ্ঠানে যোগ দিতে। সেখানেই সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তারা। আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে আদা ও সুদীপ্তকে।

আদা শর্মা সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, “আমি ভাল আছি বন্ধুরা। অনেক অনেক মেসেজ পাচ্ছি, আপনারা উদ্বিগ্ন হয়ে আছেন বুঝতে পারছি। আমাদের দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়েছে। এটুকুই বলতে পারি, আমরা দলের সবাই ঠিক আছি। বড় কোনও বিপদ হয়নি। অনেক ধন্যবাদ আপনাদের।”

আদা শর্মার আগে দুর্ঘটনার আভাস দিয়েছিলেন পরিচালক নিজেই। সুদীপ্ত সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, “আজ আমাদের যাওয়ার কথা ছিল করিমনগরে, এক জনসভায় তরুণদের মাঝে আমাদের ছবিটা নিয়ে কথা হতো। কিন্তু হঠাৎ স্বাস্থ্যের অবনতি হওয়ায় যেতে পারলাম। খুব খুব দুঃখিত আমরা। করিমনগরের মানুষের কাছে ক্ষমাপ্রার্থী। ছবিটা বানিয়েছিলাম আমাদের কন্যাদের রক্ষা করতে। দয়া করে পাশে থাকুন।”

এদিকে, ‘দ্য কেরালা স্টোরি’ বক্স অফিসে ১০০ কোটির অংক ছাড়িয়ে গেছে। নিষিদ্ধ ঘোষণা কিংবা শো বাতিলেও রোখা যায়নি এ ছবির দৌড়। বিতর্কের ঝড়ঝাপটার মধ্যেও বক্স অফিসে রমরমা ব্যবসা করছে সুদীপ্তর ছবি। ‘দ্য কেরালা স্টোরি’তে শালিনী উন্নিকৃষ্ণনের চরিত্রে অভিনয় করেছেন আদা শর্মা। নিজের কাজের অভিজ্ঞতার কথা সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় ভাগ করেন অভিনেত্রী। তিনি বলেন, “প্রথম দিন যখন আমি ছবির চিত্রনাট্য শুনেছি, আমি বুঝতে পেরেছি, এটা এক নিরীহ মেয়ের গল্প। যে আইএসিস-এর মতো একটা দলের প্যাঁচে পড়ে গিয়েছিল। সন্ত্রাসবাদের এই গল্প ভয়ঙ্কর, তবে কাউকে না কাউকে তো এই গল্পটা বলতেই হতো।”

এর আগেও ‘দ্য কেরালা স্টোরি’ সংক্রান্ত বিতর্ক নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। তিনি বলেন, “যারা এখনও মনে করছেন ‘দ্য কেরালা স্টোরি’ একটা প্ররোচণামূলক ছবি, তারা গুগলে একটু খুঁজে দেখুন। সত্যিটা জানতে পারবেন।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button