শীর্ষ নিউজ

বাঘারপাড়ার আওয়ামীলীগ কর্মী টিটো হত্যা মামলায় আটক ২


মালিক উজ জামান, যশোর : যশোরের বাঘারপাড়া উপজেলার বেতালপাড়া গ্রামে উপজেলা নির্বাচনে সহিংসতায় নিহত খালেদুর রহমান টিটো হত্যাকান্ডে জড়িত অভিযোগে দুই যুবককে আটক করেছে সিআইডি। আটকরা হলেন, বেতালপাড়া গ্রামের হারুন অর রশিদের ছেলে ইমরান হোসেন ও একই গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে বাপ্পী। গত রোববার রাতে বেতালপাড়া গ্রামে আলাদা অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সোমবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
সিআইডি পুলিশ জানায়, টিটো হত্যার ঘটনায় প্রত্যক্ষদর্শী সাক্ষীরা আদালতে জবানবন্দি দিয়েছিলেন। তাদের জবানবন্দি থেকে হত্যার সাথে জড়িত হিসেবে ইমরান ও বাপ্পীর নাম আসে। এর প্রেক্ষিতে তাদেরকে আটক করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির ইনসপেক্টর কাজী বাবুল হোসেন। সূত্র আরও জানায়, টিটো হত্যার ঘটনায় বাঘারপাড়া থানা পুলিশের তৎকালীন এসআই শেখ আনসার আলী জহুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দীন মোহাম্মদ ওরফে দিলু পাটোয়ারী ও তার ভাই নুর মোহাম্মদ পাটোয়ারীসহ ১৩ জনকে অভিযুক্ত করে এবং এজাহারভুক্ত চার আসামির অব্যাহতি চেয়ে গত বছরের মার্চের প্রথম দিকে আদালতে চার্জশিট দেন। মামলার বাদী বদর উদ্দিন মোল্লা এই চার্জশিটের ওপর নারাজি দিলে আদালত অধিকতর তদন্তের জন্য সিআইডিকে নির্দেশ দেন। এর প্রেক্ষিতে টিটো হত্যা মামলাটি অধিকতর তদন্তে মাঠে নেমেছে সিআইডি।
উল্লেখ্য, খালেদুর রহমান টিটো ছিলেন বাঘারপাড়া উপজেলা নির্বাচনে নৌকা প্রতীকের কর্মী। নির্বাচনকে কেন্দ্র করে ২০২০ সালের ৯ ডিসেম্বর সন্ধ্যায় বেতালপাড়ার কালামের চায়ের দোকানের সামনে প্রতিপক্ষের হামলায় নিহত হন তিনি। এ ঘটনায় তার ভাই বদর উদ্দিন মোল্লা ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয়ের ২০-৩০ জনকে আসামি করে বাঘারপাড়া থানায় মামলা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button