চট্টগ্রামশীর্ষ নিউজসংগঠন সংবাদ

মহিলা আঃ লীগের আহ্ববায়ক কমিটি ঘোষণাকালে-হাসিনা মহিউদ্দিন


পুনরায় সরকারকে ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধভাগে কাজ করার আহ্বান
চট্টগ্রাম নগরীর ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড এবং ক, খ, গ ইউনিট মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) বিকাল ৪টায় আগ্রাবাদের একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড গ ইউনিটের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্ব এতে প্রধান অতিথি ছিলেন মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন।
এসময় প্রধান অতিথি হাসিনা মহিউদ্দিন বলেন, দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। বর্তমান সরকারের আমলে উন্নয়নমূলক সকল কর্মকা- সাধারণ জনগণের মাঝে নেতাকর্মীদের তুলে ধরতে হবে। পুনরায় এই সরকারকে ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধভাগে কাজ করার আহ্বান জানান তিনি।
মহিলা আওয়ামী লীগের মা ও শিশু বিষয়ক সম্পাদক শারমিন ফারুখ সুলতানার সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিলু নাগ। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের আইন উপ-কমিটির সদস্য ব্যারিস্টার সওগাতুল আনোয়ার খান ও ওয়ার্ড কাউন্সিলর শেখ জাফরুল হায়দার সবুজ।
অনুষ্ঠানে জান্নাতুল ফেরদৌসকে আহ্বায়ক করে ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড এবং ক, খ, গ ইউনিট মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button