আঞ্চলিকচট্টগ্রাম

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত যুবলীগ নেতার মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত যুবলীগ নেতা এম এ নুরুন্নবী (৪০) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে নগরীর একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

উল্লেখ্য, গত সোমবার (২৩ অক্টোবর) রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়ন বটতল এলাকায় মোটরসাইকেলের সাথে কাঠ বোঝাই চাঁদের গাড়ির (জীপ) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী নুরুন্নবী ও তাঁর ব্যবসায়ীক পার্টনার ইউপি সদস্য মোহাম্মদ হেলাল উদ্দিন (৩৮) গুরুতর আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক হেলালকে মৃত ঘোষণা করেন। হেলাল বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য হিসেবে দায়িত্বে ছিলেন।

অন্যদিকে নুরুন্নবী নগরীর পার্কভিউ হাসপাতালের আইসিইউতে গেল তিনদিন চিকিৎসাধীন থাকার পর ইন্তেকাল করেন। তিনি উপজেলার পদুয়া নাপিত পুকুরিয়া ব্রিজঘাটা গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে এবং ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলেন।

এদিকে, যুবলীগ নেতা নুরুন্নবীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড.হাছান মাহমুদ এমপি। মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামানা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button