শীর্ষ নিউজ

২ দফায় ৪ জন অভিযুক্ত অভয়নগরে আরো ২ যুবলীগ নেতার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনে কমিটি


মালিক উজ জামান, যশোর : যশোরের অভয়নগর উপজেলায় আরও দুই যুবলীগ নেতার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত নিতে কমিটি গঠন করা হয়েছে। এবার অভিযুক্তরা হলেন, উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক বিএম মুরাদ হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক রিপন গাজীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে তিন সদস্য বিশিষ্ট আরও একটি কমিটি দিয়েছেন নওয়াপাড়া পৌর যুবলীগ। শোকের মাস আগষ্টের পর অভিযুক্ত এই চার যুবলীগ নেতার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।
গত ২০ আগস্ট পৌর যুবলীগের আহবায়ক হাসান আলী গাজী ও যুগ্ম আহবায়ক বিল্লাল আহম্মেদ বাবু ও জাকির শেখ স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়। এর আগে গত মঙ্গলবার (১৬ আগস্ট) পৌর যুবলীগের আহবায়ক হাসান আলী গাজী ও যুগ্ম আহবায়ক বিল্লাল আহম্মেদ বাবু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সংগঠনের ভাবমূর্তি নষ্টের কারনে ৫ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান হৃদয় ও ৪ নং ওয়ার্ড যুবলীগের প্রচার ও প্রকশনা সম্পাদক নাইমুর রহমান দুর্জয় ওরফে জয় এর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি দেওয়া হয়। যুবলীগের কমিটিতে থেকে অনৈতিক কর্মকান্ডে জরিত থাকার অভিযোগে সামাজিক ও গণমাধ্যমে বিষয়গুলো অলোচনা সমালোচনা শুরু হলে যুবলীগের ভাবমূর্তি রক্ষা করতে তাদের বিরুদ্ধে সাংগঠনিক সিদ্ধান্ত নিতে এ কমিটি দেওয়া হয়েছে বলে জানা গেছে। এ বিষয়ে নওয়াপাড়া পৌর যুবলীগের যুগ্ন আহ্বায়ক বিল্লাল আহম্মেদ বাবু জানান, যুবলীগের চার নেতার বিরুদ্ধেই গুরুতর অপরাধের অভিযোগ থাকায় বিষয়টি তদন্তে তিন সদস্য বিশিষ্ট পৃথক দুটি কমিটি দেওয়া হয়েছে। শোকের মাস আগস্টের পর তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।
পৌর যুবলীগের আহবায়ক হাসান আলী বলেন, যুবলীগের পদ পদবি ব্যবহার করে অনৈতিক কর্মকান্ডে জরিত থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক কঠোর ব্যবস্থা নেওয়া হবে। অভিযোগ প্রমানিত হলে কাউকে ছাড় দেওয়া হবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button