শীর্ষ নিউজ

বগুড়ায় ভাই-বোনসহ সড়কে ঝরল ৩ জনের প্রাণ

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হন আরও ১০ জন। শনিবার রাতে সদরের কালিবালা ও শিবগঞ্জ উপজেলার মোকামতলায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের হিজলার হরিনাথপুর গ্রামের হুমায়ুন কবিরের স্ত্রী কুহেলি আকতার মারিয়া, তার ছোট ভাই সিয়াম এবং গাইবান্ধা সদর এলাকার মিলন (৪০)।

জানা গেছে, গতকাল শনিবার রাত সাড়ে ১০টায় বগুড়ার চকপাড়া এলাকায় একটি ট্রাক রংপুরগামী একটি প্রাইভেটকারবে চাপা দেয়। এতে কুহেলি ও সিয়াম মারা যান। গুরুতর আহত হন কুহেলির স্বামী। কুহেলী ও সিয়াম ভাই-বোন ছিলেন।

অপরদিকে রাত সোয়া ১১টায় বগুড়া সদরের দ্বিতীয় বাইপাসের কালিবালা এলাকায় ঢাকাগামী সৈকত পরিবহন নামে একটি বাস অপর একটি বাসকে অতিক্রম করতে গিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে মিলন নামে এক ব্যক্তি মারা যান। এতে গুরুতর আহত হন বাসের ৯ যাত্রী। তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এরশাদ আলী বলেন, চাকা ফেটে যাওয়ায় রংপুরগামী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকাগামী একটি ট্রাকের সামনে চলে যায়। তখনই এ ‍দুর্ঘটনা ঘটে।

বগুড়া মেডিকেল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রকিবুল হাসান বলেন, আহত হুমায়ুনের অবস্থা আশঙ্কাজনক। নিহত তিন জনের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button