চট্টগ্রামশীর্ষ নিউজ

রাঙ্গুনিয়া উপজেলা নির্বাচনে ৩২% ভোট সংগ্রহ

 

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় পর্বে শুধুমাত্র ভাইস চেয়ারম্যান পদে ভোট গ্রহণ করা হয়েছে।
(২১মে) মঙ্গলবার সারাদিন উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ৯৫টি কেন্দ্রের ৬২১টি বুথে ২ লাখ ৯৮ হাজার ৬৭৯ ভোটের মধ্যে সংগ্রহ হয়েছে ৯৫ হাজার ৩৬৩টি (৩১.৯২%) ভোট। ভাইস চেয়ারম্যান পদে ৯০ হাজার ৫১১ ভোট পেয়ে শেখর বিশ্বাস জয়ী হয়েছেন, তার একমাত্র প্রতিদ্বন্দ্বি ওমর ফারুক পেয়েছেন ৪ হাজার ৮৫২ ভোট।
ভোটের ফলাফল ঘোষণা করেন নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান মেহেবুব। রাঙ্গুনিয়ায় চেয়ারম্যান পদে বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতি ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে অধ্যাপক হোসনে আরা বেগম বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় এদিন শুধুমাত্র সাধারণ ভাইস চেয়ারম্যান পদে ভোট গ্রহণ করা হয়েছে। এই পদেও দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে ওমর ফারুক অপর প্রার্থী শেখর বিশ্বাসকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ায়। এতে প্রতিদ্বন্দ্বী ছাড়াই নিয়ম রক্ষার এই ভোটে আগ্রহ দেখা যায়নি ভোটারদের। সকাল থেকেই প্রতিটি ভোটকেন্দ্রে ভোটারের তেমন উপস্থিতি দেখা যায়নি। কেন্দ্রগুলোতে অলস সময় পার করতে দেখা গেছে নির্বাচনের দায়িত্বে থাকা কর্মকর্তা ও কর্মচারীদের। তবে চন্দ্রঘোনা জেসি দাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের দিকে ভোটারদের দীর্ঘ লাইনের দেখা মিলেছে। এটি প্রার্থীর নিজের ভোটকেন্দ্র হওয়ায় এই চিত্র বলে জানা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button