বিনোদন

এখন একসঙ্গেই আছি, বেশ সুখেই আছি’

ঢালিউডের জনপ্রিয় জুটি শরিফুল রাজ-পরীমণির মনোমালিন্য নিয়ে তোলপাড় শুরু হয়েছিল। এবার সব মনোমালিন্য ভুলে এখন একসঙ্গেই আছেন তারা। বেশ সুখেই আছেন বলেও জানালেন। শনিবার রাজধানীর মিরপুরে একটি কসমেসিউটিক্যালস পণ্যের শোরুম উদ্বোধনে গিয়েছিলেন রাজ-পরী দম্পতি। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হন তারা।

শরিফুল রাজ বলেন, ‘পরী অনেক দুষ্টু, আবার অনেক ভালোও। পরীমণিকে আমি অনেক ভালোবাসি।’

কয়েক সপ্তাহ আগেও রাজ-পরীর সংসারে ছিল সম্পর্কের টানাপোড়েন। তবে ভালোবাসার সুতোয় এখন তারা ভালো আছেন। এক প্রশ্নের জবাবে রাজ জানালেন, তারা এখন বেশ সুখে আছেন। হুটহাট মাথা গরম করে উভয়ই অনেক কিছু বলেছেন।

রাজের ভাষ্য, পরীমণিকে আমি অনেক ভালোবাসি। ওকে আমার ভালোবাসতে কোনো দিনক্ষণ বা সময় লাগে না। সব সময় তাকে ভালোবাসি আমি।’

সংসার জীবনে অনেকটা প্রতিবন্ধকতার মধ্যে গিয়েছেন পরীমণি। সেকথা অকপটেই বললেন তিনি। তার কথায়, সংসার জীবনে সবাইকেই ফাইট করতে হয়। আমরা দুইজনই মিডিয়ার মানুষ। মিডিয়াতে কাজ করি বলেই হয়তো আমাদের দিকে ফোকাসটা সবার বেশিই থাকে। আমার মনে হয়, সংসার জীবনে ঝামেলা হওয়া খুবই স্বাভাবিক বিষয়। এটা ঠিক হয়ে যাওয়া আরও বেশি স্বাভাবিক।

সংবাদিকদের উদেশ্য করে শরিফুল রাজ বলেন, আমরা মিডিয়ার মানুষ। আপনারা আমাকে ও পরীকে এমনভাবে উপস্থাপন করেন যেনো আমরা সরকারি ও বিরোধী দল। ব্যাপারটা এমন না। মাঝে মাঝে এমন কিছু খবর আসে যেটা ঘর থেকে দেখলে বাজে লাগে। আমরা ছিলাম, এখনো আছি। নতুন করে একসঙ্গে থাকার ঘোষণা দেওয়ার কিছু নেই।

২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। একইবছর ১০ অক্টোবর বিয়ে হয় তাদের। পরের বছর জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি। এরপর রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্র সন্তান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button