আঞ্চলিকসংগঠন সংবাদ

বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

বোয়ালখালীতে (১৫ আগস্ট ২০২৩) মঙ্গলবার একুশে পদকপ্রাপ্ত উপমহাদেশের প্রখ্যাত ঢোলবাদক  লোকশিল্পী বিনয়বাঁশী জলদাসের স্মরণে প্রতিষ্ঠিত লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান ও দেশের অন্যতম সংগঠন বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে যথাযথ মর্যাদায় স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী।
এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা শিল্পীগোষ্ঠীর যুগ্ম সম্পাদক বকুল বড়ুয়ার সঞ্চালনায় ও সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শিল্পী ও সংগঠক শ্রী বিপ্লব জলদাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালখালী মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শরৎচন্দ্র বড়ুয়া, মুক্তিযোদ্ধা আবুল বাশর ফারুকী, প্রকাশ বড়ুয়া, ইউসুফ মাস্টার, মোঃ খোরশেদ আলম চৌধুরী, কালিপদ দাস, শিক্ষক প্রদুল কান্তি দে, প্রীতি দাস, মন্দিরা দাস, অর্পন দাস, রায়তুল করিম রাহাত, শেখ মহিন প্রমুখ।
সকাল ১০টায় বোয়ালখালী উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, বিশেষ প্রার্থনা, এবং এক মিনিট নীরবতা পালন এর মধ্য দিয়ে বঙ্গবন্ধু ও পনের আগস্টের সকল শহীদের আত্মার শান্তি কামনা করে নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি
ছবির ক্যাপশন : জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর শ্রদ্ধা নিবেদন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button